শিরোনাম

তাই বলে ২০ গোল!

সর্বশেষ আপডেটঃ ০৯:৪৮:২১ পূর্বাহ্ণ - ০৯ জুন ২০২১ | ১১৮

ঢাকার মাঠে মেয়েদের ফুটবলে বসুন্ধরা কিংস শক্তিশালী প্রতিপক্ষ। প্রতিপক্ষ যেই সামনে আসুক, খড়কুটোর মতো উড়ে যায়। তাদের গোল উৎসব আগে অনেকবার দেখা হয়েছে। তারই আরেকটি প্রদর্শনী হলো মঙ্গলবার নাসরিন একাডেমির বিপক্ষে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গুনে গুনে ২০ গোল দিয়েছে বসুন্ধরা! ২০-০ গোলের জয়ে পথে ৬টি করে গোল পেয়েছেন সাবিনা খাতুন ও কৃষ্ণা রানী সরকার।

মেয়েদের লিগে সপ্তম ম্যাচে এসে প্রতিপক্ষকে নিয়ে রীতিমতো ‘ছেলেখেলা’ করেছে বসুন্ধরা। এককথায় তাণ্ডব ‍চালিয়েছে তারা নাসরিন একাডেমির রক্ষণে। দলের দুই স্ট্রাইকার কৃষ্ণা ও সাবিনা করেছেন ডাবল হ্যাটট্রিক।

প্রথমার্ধে বসুন্ধরা ৭-০ গোলে এগিয়ে ছিল। দ্বিতীয়ার্ধে আরও ভয়ঙ্কর হয়ে দিয়েছে ১৩ গোল। ২০ গোল দেওয়ার পথে কৃষ্ণা ৩, ১২, ৫৩, ৬১, ৮৭ ও ৮৮ মিনিটে লক্ষ্যভেদ করেছেন। এ নিয়ে লিগে ১৬ গোল করে শীর্ষে আছেন এই স্ট্রাইকার। অন্যদিকে সাবিনা ২৮, ৩০, ৩৩, ৪৭, ৫৫ ও ৮৪ মিনিটে গোল পেয়েছেন। ১০ গোল নিয়ে তিনি আছেন দ্বিতীয় স্থানে।

এছাড়া ঋতুপর্ণা ৩টি, মনিকা চাকমা ২টি ‍এবং সানজিদা আক্তার, শামসুন্নার ও সুমী একটি করে গোল করেছেন।

বিশাল জয়ের পর দলটির কোচ আবু ফয়সাল বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘আমাদের মূল লক্ষ্য ছিল গোল ব্যবধান যত বেশি বাড়িয়ে নিয়ে ম্যাচ জেতা যায়। সেই লক্ষ্যেই একের পর এক গোল হয়েছে। এতে করে লিগ শিরোপার সময় যদি গোল ব্যবধান ধরা হয়, তাতে করে যেন আমরা এগিয়ে থাকতে পারি।’

এই জয়ে সপ্তম ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লিগে প্রথম পর্ব শেষ করেছে বসুন্ধরা কিংস।

সর্বশেষ
%d bloggers like this: