শিরোনাম

ঝড়ে গাছ চাপায় ময়মনসিংহে মৃত্যু ১ আহত ১৫

সর্বশেষ আপডেটঃ ০৫:৫৮:৩৪ অপরাহ্ণ - ০৭ মে ২০১৭ | ২৩৮

ময়মনসিংহের ফুলবাড়ীয়া ও মুক্তাগাছা উপজেলায় ঝড়ে গাছ চাপা পড়ে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে কমপক্ষে আরো ১৫জন। নিহতের নাম আব্দুল মজিদ (৫৫)। সে মুক্তাগাছা উপজেলার পুকুরিয়া মৈশাদিয়া গ্রামের বাসিন্দা।
রবিবার  ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুলকার নায়ন  জানান শনিবার রাতে প্রবল ঝড়ে তারাটি ইউনিয়নের বাসিন্দা মজিদের বাড়ির উপর একটি গাছ ভেঙে পড়ে। এতে চাপা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহতের পবিারকে সমবেদনা জানোর কোন ভাষা নেই। এমন একটি দুর্ঘটনা খুব দুঃখজনক।
তিনি আরো বলেন, ঝড়ে উপজেলায় ৫৭টি বৈদ্যুতিক খুঁটি ভেঙ্গ গেছে। অনেক  বাড়ি-ঘর, গাছাপালা, ফসলসহ প্রায় ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও  ইউএনও জানান।
অন্যদিকে ফুলবাড়ীয়া উপজেলার ৮টি ইউনিয়নের উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে শিক্ষা প্রতিষ্ঠানসহ কমপক্ষে দুইশতাধিক ঘরবাড়ি লন্ডভন্ড হয়েছে। সাথে প্রায় কয়েক সহ¯্রাধিক গাছপালা ক্ষতিগ্রস্থ হওয়ার খবর পাওয়া গেছে। তবে বিচ্ছিন্ন রয়েছে পিডিবি ও পলøী বিদ্যুৎ।
রবিবার দুপুরে ফুলবাড়ীয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিরা তরফদার ঘটনাস্থল গুলো পরিদর্শন করেছেন।
তিনি বলেন, ঘরবাড়ির উপর গাছপালা উপড়ে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহতবস্থায় রাতেই দু’জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

janatarpratidin.com /Md. Bappy /07 May 2017

সর্বশেষ