শিরোনাম

জেলা জামায়াতের সেক্রেটারিসহ ময়মনসিংহে গ্রেফতার ১৬৪

সর্বশেষ আপডেটঃ ০৯:১৮:৪৭ অপরাহ্ণ - ২৭ এপ্রিল ২০১৭ | ১৪৯

ময়মনসিংহ জেলার ১৪টি থানায় গত ২৪ ঘন্টায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ময়মনসিংহ জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি আবদুল করিমহর বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানার পলাতক সাজাপ্রাপ্ত আসামী, মাদক সেবী ও ব্যবসায়ীসহ ১৬৪ জনকে গ্রেফতার করা হয়েছে।
বৃহস্পতিবার গ্রেফতারকৃত আসামীদের পুলিশের মাধ্যমে আদালতে প্রেরন করা হয়েছে।
ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম জানিয়েছেন গোপন সূত্রে খবর পেয়ে কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একাধিক টিম শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নাশকতা মামলার পলাতক আসামী জেলা জামায়াতের সেক্রেটারী আব্দুল করিম ও বিএনপি নেতা ইফতেখার আহমেদ ধারা এবং পুলিশের তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী ও মাদক সেবীসহ বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানার পলাতক সাজাপ্রাপ্ত আসামীসহ ৪১জনকে গ্রেফতার করেছে।
গ্রেফতাকৃত এছাড়াও মুক্তাগাছা থেকে ২৫, ফুলবাড়িয়া থেকে ৯, ত্রিশাল থেকে ৬, ভালুকা থেকে ২৪, গফরগাঁও থেকে ৮,  গৌরপুর থেকে ৬, ঈশ্বরগঞ্জ থেকে ৬, নান্দাইল থেকে ৮ ফুলপুর থেকে ৫,  হালুয়াঘাট থেকে ৭, ধোবাউড়া থেকে ৯,  তারা কান্দা থেকে ৪ ও পাগলায় থানা থেকে ৬ জনসহ মোট ১৬৪ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশী অভিযানে হিরোইন, গাজা, ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করেছে।
পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম জানান গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চুরি-ছিনতাই, অস্ত্র, মাদক দ্রব্য আইনে সংশি¬ষ্ট থানায় একাধিক মামলা রয়েছে।

সর্বশেষ