শিরোনাম

জনতার প্রতিদিন ডটকম পরিবার এর পক্ষ থেকে দেশবাসীকে ঈদ মোবারক

সর্বশেষ আপডেটঃ ০৪:৩৬:৩৫ পূর্বাহ্ণ - ২৫ জুন ২০১৭ | ৪৫৬

দেশের জনপ্রিয় অনলাইন গণমাধ্যম জনতার প্রতিদিন ডটকমের পক্ষ থেকে দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা-অভিনন্দন ও ঈদ মোবারক জানিয়েছেন।

সৌদি আরবের আকাশে উদিত হয়েছে পবিত্র শাওয়াল মাসের চাঁদ। তাই সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশে রবিবার উদযাপিত হবে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উদুল ফিতর।

ঈদ আপনাদের সকলের পরিবারের জন্য বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি, সমৃদ্ধি আনন্দ ও খুশির বারতা। ঈদের গুরুত্ব আমাদের কাছে যেমন ধর্মীয় তেমনি সামাজিক। বছরান্তে বার বার আমাদের কাছে আনন্দের উৎসব হিসাবে ঈদ আসে।

ঈদ আনন্দের আর উৎসবের বলেই তা পুরনো হয় না। প্রতি বছরই ঈদ আসে নতুনের মত। মহা ধুমধামে পালিত হয় বিশ্ব মুসলিমের প্রথম বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতর। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমরা ঈদ উৎসবে মিলিত হই সকল ভেদাভেদ ভুলে। চাওয়া পাওয়ার হিসাব না মিলিয়ে আমরা এক কাতারে সামিল হই।

ঈদ আমাদের কাছে প্রতি বছর নতুন প্রেরণা নিয়ে উপস্থিত হয়। যে প্রেরণা আমাদের আন্দোলিত করে, উদ্ভাসিত করে। ধনী-দরিদ্র নির্বিশেষে ঈদের দুই রাকাত ওয়াজিব নামাজ আদায়ে ঈদগাহ ময়দানে জমায়েত এবং নামাজ শেষে কোলাকুলির মাধ্যমে শুভেচ্ছা বিনিময় ভ্রাতৃত্ব ও সাম্যের বন্ধন গড়ে ওঠে।

তাই জনপ্রিয় অনলাইন গণমাধ্যম জনতার প্রতিদিন ডটকমের চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালক : মো. রকিবুল ইসলাম রকিব এবং জনতার প্রতিদিন পরিবার এর পক্ষ থেকে সকল পাঠক, অতিথি ও শুভানুধ্যায়ীদের, সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা-অভিনন্দন ও ঈদ মোবারক।

আর কোন সহযোগিতা লাগলে অবশ্যয় আমাদের কল করবেন এই নাম্বারে :- ০১৭১৫-৬০১০৯৭। অনলাইন গণমাধ্যম জনতার প্রতিদিন ডটকমের লেখা এবং পোস্টগুলি কেমন লাগল তা অবশ্যয় কমেন্ট এ জানাবেন এবং ভালো লাগলে শেয়ার করবেন।

 

 

janatarpratidin.com / Md. Bappy / 25 June 2017

 

সর্বশেষ
%d bloggers like this: