শিরোনাম

ছাত্রসমাজের মেধা-দক্ষতাকে কাজে লাগানোর আহবান জনপ্রশাসন মন্ত্রী

সর্বশেষ আপডেটঃ ০৪:১৮:০৭ অপরাহ্ণ - ০৮ জুন ২০১৭ | ৩৭৩

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
বাংলাদেশকে আমরা উন্নত এবং সমৃদ্ধ করতে চাই। তাই উন্নয়নের জন্য ছাত্রসমাজকে এগিয়ে আসতে হবে। তাদের মেধা-দক্ষতাকে কাজে লাগানোর আহবান জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম।
তিনি বলেন, প্রযুক্তিনির্ভর সমাজ ও জ্ঞানভিত্তিক দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০২১ বাস্তবায়ন করতে হবে।
বৃহস্পতিবার ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয় আয়োজিত আনন্দমোহন কলেজ ক্যাম্পাস প্রাঙ্গণে দুই দিনব্যাপী বিভাগীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তবে জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম একথা বলেন।
সৈয়দ আশরাফুল ইসলাম আরও বলেন, দেশের অর্থনীতি গতিশীল ও শক্তিশালী করতে আমরা কাজ করে যাচ্ছি। মানুষের ভাগ্যোন্নয়নে আমরা কাজ করছি। উন্নত-সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে যা কিছু করা দরকার, শেখ হাসিনা সরকার তা করবে।
উদ্ধোধনী অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ-৩ গৗরীপুর জাতিয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) প্রফেসর ড. মো. জসিম উদ্দিন খান, আনন্দ মোহন কলেজের অধ্যক্ষ  প্রফেসর মো. জাকির হোসেন, জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা।
এসময় আরও বক্তব্য রাখেন রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূইয়া, ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) মো. খলিলুর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম জেলা ছাত্রলীগ সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব প্রমুখ।

 

janatarpratidin.com / Md. Bappy / 08 June 2017

 

সর্বশেষ
%d bloggers like this: