শিরোনাম

চলে গেলেন আ: লীগের প্রবীন রাজনীতিক স্বপন সরকার, সহযোদ্ধাদের শোক

সর্বশেষ আপডেটঃ ০২:৩৪:৫৫ পূর্বাহ্ণ - ০৬ জানুয়ারি ২০১৯ | ৩৫৭

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সাবেক সহ সভাপতি ও ৭৫ এ ছাত্রলীগ সাধারণ সম্পাদক স্বপন সরকার আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার সন্ধা ৭ টার দিকে তিনি মারা যান। তিনি বর্তমানে ময়মনসিংহ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

জানা যায়, রবিবার দূর্গাবাড়ি মন্দিরে কাল সকাল ৮ টায় এই নেতাকে শ্রদ্ধা জানানোর জন্য আনা হবে। ১০ টায় আওয়ামী লীগ পার্টি অফিসে আনার কথা রয়েছে।

আওয়ামী লীগের ত্যাগী ও নিবেদিতপ্রাণ এই নেতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান।

শোক প্রকাশ করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক, মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

আওয়ামী লীগের ত্যাগী এ নেতার ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক মেয়র মো: ইকরামুল হক টিটু।

গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব।

সর্বশেষ
%d bloggers like this: