শিরোনাম

চলমান উন্নয়নের জন্য মহল্লায় মহল্লায় উঠান বৈঠক নাজিম উদ্দিন এমপি’র

সর্বশেষ আপডেটঃ ০৮:০৬:৫৬ অপরাহ্ণ - ২৭ এপ্রিল ২০১৮ | ৩২৪

ময়মনসিংহ ৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি বলেন, আমার এলাকার কোন মানুষ যদি ভালো না থাকে, তা হলে আমিও ভালো থাকি না। তার জন্য বার বার আমি মহল্লায় মহল্লায় উঠান বৈঠক করে মতবিনিময় করছি।

তিনি বলেন, আমি এসেছি আপনারা কেমন আছেন আপনারা ভালো আছেন কিনা তা জানতে। তা জানার জন্য আমি গৌরীপুর উপজেলার সকল মহল্লায় উঠান বৈঠক করে সকলের মতামত নিচ্ছি।

নাজিম উদ্দিন আহমেদ এমপি আরও বলেন, আওয়ামীলীগ সরকার আছে বলেই মহিলারা তাদের সম্নান দিয়েছে। এখন ছেলে মেয়ে লেখাপড়া করলে তাদের নামের পাশে মায়ের নাম লিখতে হয়। ছেলে মেয়েদের যে কোন বিষয়ে মায়ের নাম না দিলে অপরিপুর্ন থাকবে।

শুক্রবার বিকেলে গৌরীপুর উপজেলার ৯ নং ভাংনামারী ইউনিয়েনে উজান কাশিয়ারচর এ উঠান বৈককে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি এসব কথা বলেন।

উক্ত ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি গিয়াস উদ্দিন এর সভাপতিত্বে এমপি নাজিম উদ্দিন আহমেদ আরও বলেন, সামনের জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কা ভোট দিবেন। আমি একজন মুক্তিযোদ্ধা হিসাবে বলছি, ৩০ লক্ষ শহীদের রক্ত আর ২.৫ লক্ষ মা বোনের আত্মত্যাগ এর বিনিময়ে আজ আমাদের স্বাধীনতা। নৌকা হলো স্বাধীনতার প্রতিক, আর ধানের শিষ হলো জামাত, জঙ্গীর, রাজাকার এর মার্কা।

তাই নৌকা কে আবার বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনা কে প্রধানমন্ত্রী করতে হবে। তাহলেই দেশের উন্নয়ন যাত্রা চলমান থাকবে। না হলে চলমান উন্নায়ন থমকে যাবে। আমরা উন্নয়ন চলমান রাখার জন্য মহল্লায় মহল্লায় উঠান বৈঠক করে মতবিনিময় করছি।

ব্যতিক্রমী এ উঠান বৈঠক কোন খোলা মাঠে নয়, কোনো একটি বাড়ির আঙ্গিনাতেই আয়োজন করা হয়। সেখানে কোন চেয়ার বা টেবিলের স্থান নেই। মাটিতে মাদুর বিছিয়ে দলমত নির্বিশেষে সবাইকে একই কাতারে এনে জড়ো করে বসানো হয়।
তাদের কাছে জানতে চাওয়া হয়- এলাকার বিভিন্ন সমস্যা, সমাধান ও সম্ভাবনার কথা। তাদের চাওয়া ও পাওয়ার উপর বিশেষ গুরুত্ব দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বার্তা পৌঁছে দিচ্ছেন ময়মনসিংহ ৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

সর্বশেষ
%d bloggers like this: