শিরোনাম

গৌরীপুরবাসীর দাবি বাস্তবায়নে মন্ত্রীগণের হস্তক্ষেপ কামনা নাজিম উদ্দিন এমপি

সর্বশেষ আপডেটঃ ০৭:৩৩:৫৭ অপরাহ্ণ - ২১ জুন ২০১৭ | ২৭২

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহামেদ এমপি সংসদদের উদ্দেশে বলেছেন, বাজেট নিয়ে আমরাই যদি সমালোচনা করি, বিরোধী দল কেন করবে না। অর্থমন্ত্রীকে কোণঠাসা করতে কথা বলা হচ্ছে। তিনি তো আমার দলেরই মন্ত্রী। তার কোন ভুল থাকলে প্রধানমন্ত্রীই ঠিক করবে।

মঙ্গলবার জাতীয় সংসদে প্রস্তাবিত ২০১৭-১৮ অর্থ বছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

নাজিম উদ্দিন আহামেদ এমপি বলেন, ময়মনসিংহের গৌরীপুর উপজেলাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবিগুলোর মধ্যে ছিল হাসপাতাল আধুনিকায়ন ও অ্যাম্বুলেন্স চালুকরন, রেলওয়ে জংশন আধুনিকায়ন, ফায়ার সার্ভিস স্টেশন ও অডোটোরিয়াম নির্মাণ, ভাংনামারীতে বহ্মপুত্র নদে বেরী বাঁধ নির্মাণ, প্রয়োজনীয় রাস্তা পাকাকরণ ও আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের জন্য গাড়ী আধুনিকায়ন কারা এবং শিক্ষা প্রতিষ্ঠান গুল এমপিও ভুক্তি করা খুবই জরুরী। তিনি এদাবি বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ঠ মন্ত্রীগণের হস্তক্ষেপ কামনা করেন।

তিনি বলেন, নির্বাচনকালীন বাজেট যদি দেশের গরীব ও মধ্যবিত্ত মানুষের কোন উপকারে না আসে তাহলে কেন মানুষ দলকে ভোট দিবেন ? এসময় তিনি গৌরীপুর উপজেলার বিভিন্ন সমস্যার চিত্র তুলে ধরে বলেন আমি এসব সমস্যা সমাধানের জন্য সংশিøষ্ট কর্তৃপক্ষ বরাবরে ডি,ও লেটার প্রদান করা সত্বেও কর্তৃপক্ষের কোন হস্তক্ষেপ পরিলক্ষিত হচ্ছেনা।

 

janatarpratidin.com / Md. Bappy / 2০ June 2017

 

সর্বশেষ
%d bloggers like this: