শিরোনাম

গণভবনের গেটে গুলিবিদ্ধ হয়ে পুলিশ সদস্য নিহত

সর্বশেষ আপডেটঃ ০৪:৫৮:২০ অপরাহ্ণ - ২৭ মে ২০১৭ | ২৪২

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের বাইরে নিরাপত্তার দায়িত্ব পালনকালে আতিকুর রহমান নামে পুলিশের এক সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। তিনি পুলিশের বিশেষায়িত ইউনিট স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রোটেকশন ব্যাটালিয়নের (এসপিবিএন) নায়েক ছিলেন।

শুক্রবার গভীর রাতে গুলিবিদ্ধ অবস্থায় সহকর্মীরা তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। পরবর্তীতে রাত দেড়টার সময় তিনি মারা যান।

গণভবনে কর্তব্যরত পুলিশ সদস্যরা জানান, গণভবনের উত্তর ফটকে মসজিদের কাছে ডিউটিরত অবস্থায় গুলিবিদ্ধ হন আতিকুর। তবে তিনি কীভাবে গুলিবিদ্ধ হলেন সে সম্পর্কে স্পষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতাল সূত্র জানায়, রাত সাড়ে ১২টার দিকে বুকের ডান পাশে গুলিবিদ্ধ অবস্থায় নায়েক আতিকুরকে হাসপাতালে নিয়ে আসে পুলিশের একটি দল। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় তিনি রাত দেড়টার দিকে মারা যান।

এসপিবিএনের গণভবনের দায়িত্বে থাকা এক কর্মকর্তা জানান, গণভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা অবস্থায় পৌনে ১১টার দিকে গুলিবিদ্ধ হন তিনি। তবে নিজের অস্ত্রের গুলিতে না অন্য কারও গুলিতে তিনি মারা গেছেন তা এখনো জানা যায়নি।

এ বিষিয়ে শেরে বাংলা থানার ওসি জে জে বিশ্বাস জানান, আতিকুর রহমান মিস ফায়ারিংয়ের মাধ্যমে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন বলে এসপিবিএন সদস্যদের কাছ থেকে জানা গেছে।

 

janatarpratidin.com / Md. Bappy / 27 May 2017

 

সর্বশেষ
%d bloggers like this: