শিরোনাম

খায়রুল কবির খোকনকে কারাগারে প্রেরণ

সর্বশেষ আপডেটঃ ০৩:৫০:৩৫ পূর্বাহ্ণ - ০৬ মে ২০১৭ | ৩৭৩

নাশকতার অভিযোগে দায়ের হওয়া সাত মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা সিএমএম আদালতে নাশকতার ১৩ মামলায় আইনজীবী সানাউল্লাহ মিয়ার মাধ্যমে আত্মসমর্পন করে জামিন আবেদন করেন খায়রুল কবির খোকন। শুনানি শেষে আদালত ছয় মামলায় জামিন আবেদন মঞ্জুর করলেও আরো সাতটি মামলায় জামিন না দিয়ে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

যে ছয় মামলায় জামিন পেলেন খোকন: ২০১৫ সালের শুরুতে বিএনপির হরতাল অবরোধ চলাকালে রাজধানীর পল্টন থানায় দায়ের করা পাঁচ মামলায় ঢাকা মহানগর হাকিম গোলাম নবী খোকনের জামিন মঞ্জুর করেন। আর ওয়ারী থানায় দায়ের করা এক মামলায় শুনানি শেষে তাকে জামিন দেন ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব।

যে সাত মামলায় কারাগারে খোকন: ২০১৫ সালের প্রথম দিকে বিএনপির ডাকা হরতাল অবরোধ কর্মসূচি চলকালে রাজধানীর পল্টন থানায় দায়ের করা নাশকতার পাঁচ মামলায় খোকনের জামিন নামঞ্জুর করা হয়। এছাড়া গুলশান থানার মামলায় ঢাকা মহানগর হাকিম খোরশেদ আলম ও কাফরুল থানায় নাশকতার মামলায় ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলাম তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

janatarpratidin.com /Md. Bappy /06 May 2017

 

 

 

সর্বশেষ