শিরোনাম

খালেদার মুক্তির দাবিতে বিএনপির লিফলেট বিতরণ

সর্বশেষ আপডেটঃ ০৮:০৭:২৮ অপরাহ্ণ - ০১ এপ্রিল ২০১৮ | ২৩৬

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সারাদেশে লিফলেট বিতরণ করছেন বিএনপি নেতারা।
রবিবার (১ এপ্রিল) বেলা ১১টা থেকে পূর্ব ঘোষণা অনুযায়ী রাজধানীসহ সারা দেশে এ কর্মসূচি পালন করছে বিএনপি।
দলটির সিনিয়র য্গ্মু মহাসচিব রুহুল কবির রিজভী জানান, লিফলেট বিতরণের জন্য কেন্দ্রীয় নেতাদের স্থান নির্দিষ্ট করে দেয়া হয়েছে। নির্দেশনা অনুযায়ী তারা লিফলেট বিতরণ করছেন।
জানা গেছে, রাজধানীর কাজীপাড়ায় দলের ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেনের নেতৃত্বে লিফলেট বিতরণ করা হয়েছে। এ সময় কাজীপাড়া বাসস্ট্যান্ড, বাজার, দোকানসহ স্থানীয় জনসাধারণের কাছে লিফলেট বিতরণ করা হয়।
বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুর নেতৃত্বে একই কর্মসূচির অংশ হিসেবে মিরপুর মুক্তিযোদ্ধা মার্কেট এলাকায় সাড়ে ১১টার দিকে লিফলেট বিতরণ করা হয়।
তার সঙ্গে ছিলেন স্থানীয় বিএনপি নেতা এসএম কায়সার পাপ্পু, ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফেরদৌসী আহমেদ মিষ্টিসহ দলীয় নেতারা।
গত মঙ্গলবার নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ কর্মসূচি ঘোষণা করেন।
রাজধানীর বিভিন্ন স্থানে বেলা ১১টায় দলের অন্যান্য নেতারা লিফলেট বিতরণ শুরু করলেও দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেলা সাড়ে ১২টায় নয়াপল্টন এলাকায় লিফলেট বিতরণ শুরু করেন।
এছাড়া মহাখালী টিভি গেটে ড. খন্দকার মোশাররফ হোসেন, স্থায়ী কমিটির সদস্য ড.আব্দুল মঈন খান উত্তরা আজমপুর বাসস্ট্যান্ডে, মুক্তিযোদ্ধা মার্কেট মিরপুরে আব্দুল আউয়াল মিন্টু, মিরপুর কাজীপাড়ায় অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, পল্লবীতে জয়নুল আবেদিন ফারুক লিফলেট বিতরণ করেন।
দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার পাঁচ বছরের সাজা হয়েছে। গত ৮ ফেব্রুয়ারি রায় ঘোষণার পর থেকে তিনি কারাগারে বন্দি রয়েছেন।

সর্বশেষ
%d bloggers like this: