শিরোনাম

কে কি বললো তাতে কান দেয়ার সময় নেই

সর্বশেষ আপডেটঃ ০৭:৩৩:২১ অপরাহ্ণ - ০৪ জুলাই ২০১৭ | ৩৬৯
ঢালিউড সুপারস্টার শাকিব খান বলেছেন, আমাকে নিয়ে কে কি বললো তা নিয়ে আমার মাথাব্যাথা নেই, এমনকি শোনারও সময় নেই। আমি যখন বাইরে কাজ করি। তখন কিন্তু বাংলাদেশকেই রিপ্রেজেন্ট করি। তারপরেও বিপরীত মানুষগুলোর সমস্যার শেষ নেই।

মঙ্গলবার বিকেলে রাজধানীর গুলশানের কোরিয়ানা রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। যৌথ প্রযোজনার ছবি নিয়ে এ সময় কথা বলেন এই চিত্রনায়ক।

শাকিব বলেন, আমি আমার কাজ করেই যাবো। দর্শক-দেশ-চলচ্চিত্রের জন্য কাজ করবো। আমাকে নিয়ে কে কি বললো কিংবা বলছে তাতে আমার কান দেয়ার সময় নেই।

অভিনেতা আরও বলেন, গুটিকয়েক মানুষের কথা ভেবে সময় নষ্ট করতে চাইনা। বরং উদ্যম নিয়ে দেশ-সংস্কৃতির জন্য কাজ করতে চাই। বিপরীতে মানুষ থাকবেই। কটু কথা বলবেই। এগুলো নিয়ে মাথা ব্যাথা নেই।

নিজের ওপর হামলাসহ সম্প্রতি সেন্সর বোর্ডের সামনে হল মালিকের ওপর হামলার প্রতিবাদ জানিয়ে শাকিব বলেন, হামলা-মামলা কারো কাম্য নয়। কয়েক দিন আগে সেন্সরবোর্ডের সামনে একজন হল মালিকের ওপর হামলা করা হল। বিষয়টি দুঃখজনক।

এবার ঈদে হলে ‘নবাব’ ও ‘রাজনীতি’ সিনেমা দেখতে মানুষের লম্বা লাইন ছিল। দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শাকিব বলেন, আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। কৃতজ্ঞ। ভবিষ্যতেও এভাবে আপনারা আমার পাশে থাকবেন।
janatarpratidin.com / Md. Bappy / 04 July 2017
সর্বশেষ
%d bloggers like this: