শিরোনাম

কলকাতাকে বিদায় করে ফাইনালে মুম্বাই

সর্বশেষ আপডেটঃ ০২:০৮:২২ পূর্বাহ্ণ - ২০ মে ২০১৭ | ৩৭২

এবারের অাইপিএলের শুরু থেকেই বেশ দাপটের সঙ্গে খেলেছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। তবে শেষ পর্যন্ত এসে দ্বিতীয় কোয়ালিফায়ারে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে আসর থেকে বিদায় নিতে হয়েছে কলকাতাকে। আর ৬ উইকেটের বিশাল জয়ে ফাইনালে মুম্বাই।

শুক্রবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে কলকাতার দেয়া ১০৮ রানের টার্গেট ৪ উইকেট হারিয়ে ৩৩ বল বাকি থাকতেই টপকে যায় মুম্বাই। ফাইনালে মুম্বাইয়ের প্রতিপক্ষ রাইজিং পুনে সুপারজায়ান্ট।

এদিন টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই জাসপ্রিত বুমরাহ আর করণ শর্মার তোপের মুখে পড়ে গৌতম গম্ভীর বাহিনী। ক্রিস লিন ৪ রান করে, সুনিল নারিন ১০ রান করে আউট হয়ে যান।

এরপর নিয়মিত বিরতিতে গম্ভীর ১২, উথাপ্পা ১, জাগ্গি ২৮, গ্রান্ডহোম শূন্য, সুর্যকুমার যাদব সর্বোচ্চ ৩১, পিযুশ চাওলা ২, নাথান কাউল্টার নেইল ৬, উমেশ যাদব ২, এবং অঙ্কিত রাজপুত আউট হন ৪ রান করে।

মুম্বাই এর বোলারদের মধ্যে ৪ ওভারে ১৬ রান দিয়ে ৪ উইকেট নেন করণ শর্মা। ৩ ওভারে ১ মেডেন এবং ৭ রান দিয়ে ৩ উইকেট নেন জাসপ্রিত বুমরাহ। মিচেল জনসন ২৮ রান দিয়ে নেন ২ উইকেট। বাকি ১ উইকেট নেন লাসিথ মালিঙ্গা।

জবাব দিতে নেমে ক্রনাল পান্ডের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৩৩ বল হাতে রেখেই জয় পায় মুম্বাই। ক্রনাল ৪২ রানে অপরাজিত থেকে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন। এছাড়া রোহিত শর্ম ২৬ রান করেন।

আগামী রোববার ধোনিদের রাইজিং পুনের সাথে ফাইনাল ম্যাচে মাঠে নামবে মুম্বাই।

 

janatarpratidin.com / Md. Bappy / 20 May 2017

 

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
%d bloggers like this: