শিরোনাম

এইচএসসির ভূয়া প্রশ্নপত্র প্রদানের প্রলোভনে অর্থ আতœসাতকারী প্রতারক র‌্যাবের হাতে আটক

সর্বশেষ আপডেটঃ ০৮:১১:৪১ অপরাহ্ণ - ২৮ এপ্রিল ২০১৮ | ২১৮

স্টাফ রিপোর্টার : চলমান এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র দেওয়ার প্রলোভনে ফেলে অর্থ আদায়কারী চক্রের এক সদস্যকে র‌্যাব-১৪ আটক করেছে। শনিবার মধ্যরাতে ময়মনসিংহে পাগলা থানার লংগাইর থেকে তাকে গ্রেফতার করা হয়। তার নাম দীপক মিয়া। এ সময় তার কাছ থেকে চারটি মোবাইলের সীমসহ একটি মোবাইল উদ্ধার করা হয়।
র‌্যাবের ময়মনসিংহ অত্র ক্যাম্পের উপ অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ ও স্কোয়াড কমান্ডার এএসপি গৌতম দেবের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
র‌্যাব জানায়, ভুয়া প্রশ্নপত্র প্রদানসহ প্রশ্নপত্রের নামে হয়রানী অর্থ আদায় সংক্রান্ত তথ্য নিয়ে র‌্যাব কাজ করছে। এর অংশ হিসাবে শনিবার মধ্যরাতে ভূয়া প্রশ্নপত্র প্রদানের প্রলোভন দেখিয়ে অর্থ আতœসাতকারী প্রতারক চক্রের সদস্য দীপক মিয়াকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ০৪টি সীমকার্ডসহ ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীপক মিয়া ভূয়া প্রশ্নপত্র প্রদানের প্রলোভন দেখিয়ে অর্থ আতœসাতকারী প্রতারক চক্রের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। ইতিপূর্বেও সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন এ্যাপস্ ব্যবহার করে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসেও দীপকসহ চক্রটি কাজ করেছিল। চলমান এইচএসসি পরীক্ষাকে পুঁজি করে ভূয়া প্রশ্নপত্র প্রদানের প্রলোভন দেখিয়ে অর্থ আতœসাতকারী প্রতারক চক্রটি বিভিন্ন ধরনের প্রতারণা মূলক কার্যক্রমে লিপ্ত ছিল। চক্রের অন্যান্যদেরকে আটকের জন্য র‌্যাবের আভিযানিক অব্যাহত রয়েছে বলে র‌্যাব দাবী করে। আটককৃত দীপকের বিরুদ্ধেপাগলা থানায় মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ
%d bloggers like this: