শিরোনাম

উন্নয়নের এক নাম ময়মনসিংহের মেয়র ইকরামুল হক টিটু

সর্বশেষ আপডেটঃ ১১:৪৫:৫১ পূর্বাহ্ণ - ০৮ মে ২০১৮ | ৩২১

সাধারন মানুষ কথায় নয়, কাজে বিশ্বাস করে, উন্নয়ানে বিশ্বাস করে আর ময়মনসিংহের উন্নয়ন এর ইতিহাস মো: ইকরামুল হক টিটু।তিনি তার সকল মেধা, যোগ্যতা ও দক্ষতা দিয়ে পৌরবাসীর অবহেলিত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে চলেছেন। এবং ময়মনসিংহ পৌরসবাকে একটি মডেল (আধূনিক) পৌরসবায় উন্নীত করেছেন।

তিনি পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে ময়মনসিংহের সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে শিক্ষা বিস্তার, মাদক মুক্ত, শতভাগ স্যানিটেশন, বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা, ক্ষুদ্র শিল্প, সকলের সমঅধিকার প্রতিষ্ঠাসহ ময়মনসিংহ পৌরসভাকে আধূনিকায়ন করে তুলেছেন।

স্বানীয় সুত্রে জানাযায়, আ.লীগ সরকার যখন ক্ষমতাই থাকে তখন সকল শ্রেনী পেশার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে। এ সরকার আমলে দেশের উন্নয়নসহ সাধারন মানুষ শান্তিতে বসবাস করতে পারেন তাই আ”লীগ সরকারের বিকল্প নেই।

তাই আগামীতে নৌকাতে ভোট দিয়ে ময়মনসিংহবাসী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী তথা আওয়ামীলীগকে জয়যুক্ত করবে বলে মেয়র মো: ইকরামুল হক টিটু আশাবাদ ব্যক্ত করেন।

এসব ছাড়াও তিনি রাজনীতিতে আসার পর থেকে এলাকার উন্নায়ন ও স্থানীয়দের জন্য ব্যাপক অবদান রেখে চলেছেন। স্থানীয় ও জাতীয় পর্যায়ের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সঙ্গে তার রয়েছে গভীর ও নিবিড় সম্পর্ক। একজন উচ্চ শিক্ষিত সৎ,যোগ্য ও ভালো মানুষ হিসেবে তার একটা ব্যক্তি ইমেজ রয়েছে সর্ব মহলে। অন্যদিকে পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও ক্লিনম্যান হিসেবে দলমত নির্বিশেষে সাধারণ মানুষের মধ্যে তার ব্যাপক পরিচিতি রয়েছে।

স্থানীয় রাজনৈতিক পর্যবেক্ষক মহলের অভিমত ময়মনসিংহ সিটির মেয়র হিসাবে মো: ইকরামুল হক টিটুর বিকল্প নেই। আগামী সিটি নির্বাচনে আবারো ইকরামুল হক টিটুর বিজয়ী হবার উজ্জল সম্ভবনা দেখা যাচ্ছে। ইতমধ্যে তাকে ময়মনসিংহ সিটির একজন শক্ত প্রার্থী বলে বিবেচনা করছে আ’লীগের হাইকমান্ড বলে জানা গেছে।

সর্বশেষ
%d bloggers like this: