শিরোনাম

ইউএনওর মোবাইল চুরি, ফেরত পেতে ফুলপুরে মাইকিং

সর্বশেষ আপডেটঃ ০৯:১৯:৫৮ অপরাহ্ণ - ২৭ এপ্রিল ২০১৭ | ১৬৫

ময়মনসিংহের ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরীর চুরি হওয়া মোবাইল ফোন ফেরত পেতে নগদ এক হাজার টাকা পুরস্কার ঘোষণা দিয়ে মাইকিং করা হয়েছে।
বন্যায় ক্ষতিগ্রস্ত ফুলপুর উপজেলার সিংহেশ্বর, ছনধরা ও ভাইটকান্দি এলাকা পরিদর্শন ও দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণের সময় তার পকেট থেকে ফোনটি চুরি হয়।
জানাযায়, বুধবার বিকালে ওই এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রয়োজনীয় ত্রাণ ও অন্যান্য দ্রব্যাদি সরবরাহ করে অসহায় মানুষদের বিতরণের সময় তার পকেট থেকে ফোনটি চুরি হয়ে যায়। এর পর থেকে মোবাইল ফেরত পেতে নগদ এক হাজার টাকা পুরস্কার ঘোষণা দিয়ে চলে মাইকিং। দেড় দিনেও চোর তা ফেরত দেয়নি মোবাইল। বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন স্থানীয় সাংসদ শরীফ আহমেদ এমপি। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী, উপজেলা ভাইস-চেয়ারম্যান হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার এম.এ হাকিম সরকার প্রমুখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদ হোসেন চৌধুরী জানান, এসব এলাকায় বন্যার কারণে একমাত্র উপার্জিত বোরো ধান হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন হাজার হাজার কৃষক। তাই জরুরিভিত্তিতে বন্যাদুর্গতদের প্রয়োজনীয় ত্রাণ ও অন্যান্য দ্রব্যাদি সরবরাহ করে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর গুরুত্ব বিবেচনা করে সেখানে যাই। মোবাইল চুরি হওয়ায় দুর্ভোগ পোহাতে হচ্ছে।

সর্বশেষ