শিরোনাম

আ.লীগ বিরোধীরা সব একত্রিত হবে : ওবায়দুল কাদের

সর্বশেষ আপডেটঃ ০২:০৬:০২ পূর্বাহ্ণ - ১৭ মে ২০১৭ | ৪৪২

নির্বাচনের বাকি আছে মাত্র দেড় বছর। আগামী নির্বাচন সহজ হবে না, কঠিন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। আওয়ামী লীগবিরোধী সব দল একত্রিত হবে। তাই প্রয়োজন ঐক্য ঐক্য ঐক্য। ঐক্যের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তনে ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রাজনীতির পথ বড় ঝুঁকিপূর্ণ ও দুর্গম পথ। এখনো ষড়যন্ত্র শেখ হাসিনাকে তাড়া করছে। ৭৫-পরবর্তী সবচেয়ে সফল রাজনীতিকের নাম শেখ হাসিনা। এই দেশের রাজনীতিতে যে উন্নয়ন-অর্জন তাতে বিশ্বের ১০ জন নেতার একজন শেখ হাসিনা।

বিএনপির ভিশনের সমালোচনা করে তিনি বলেন, আজকে ভিশনের বিপরীতে ভিশন দিয়ে তারা বলছে, তারা চাঙ্গা হয়ে গেছে। অথচ কোন্দলের কারণে সভা করতে পারে না। বিএনপি এখন নিজেরাই নিজেদের বিপরীতে ঘুরে দাঁড়িয়েছে। আওয়ামী লীগকে অনুসরণ করে যদি ভিশন দিয়ে থাকে, তাহলে বলব, নেতিবাচক রাজনীতি থেকে ইতিবাচক ধারায় আসছে বিএনপি।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।

 

 

janatarpratidin.com / Md. Bappy / 17 May 2017

 

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: