শিরোনাম

আহত এমপি মনোরঞ্জন শীল গোপালের অবস্থার উন্নতি

সর্বশেষ আপডেটঃ ০৭:০৩:৫০ অপরাহ্ণ - ০১ জুন ২০১৭ | ৪১৩

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন

 
দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের শারীরিক অবস্থার উন্নতি ঘটছে।

 

গত ২৬ মে প্রাইভেট কারযোগে রংপুর যাওয়ার পথে দিনাজপুরের ঘোড়াঘাটে একটি নসিমনের সঙ্গে ধাক্কা লেগে মনোরঞ্জন শীল গোপালসহ ৬ জন আহত হন। দূর্ঘটনায় এমপি গোপালের নাক ফেটে প্রচুর রক্ত বের হয়। এছাড়াও হাত ও মাথায় গুরুতর আহত অবস্থায় তাঁকে ও বাকীদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি ঘটলে বিশেষ ব্যবস্থায় এয়ার অ্যাম্বুলেন্সযোগে দ্রুত ঢাকায় এনে বিএসএমএমইউতে ভর্তি করা হয়।

 

মনোরঞ্জন শীল গোপাল বর্তমানে তিনি বঙ্গবন্ধু মেডিকেলের হৃদরোগ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জি, অর্থোপেডিক সার্জারি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. নকুল কুমার দত্ত, নিউরোসার্জারি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, নাক-কান-গলা বিভাগের অধ্যাপক ডা. মো. আবুল হাসনাত জোয়ার্দারের অধীনে চিকিৎসা নিচ্ছেন।

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. কামরুল হাসান খান বলেন, এমপি গোপালের হাত ও মাথায় বেশ আঘাত লেগেছিলো। নাক দিয়েও প্রচুর রক্ত ঝরেছে । অন্যান্য উপসর্গের মধ্যে বমিও ছিলো। তবে বঙ্গবন্ধু মেডিকেলে উন্নত চিকিৎসার পর ইতিমধ্যে বেশ সুস্থ হয়েছেন। আশা করা যায়, কয়েকদিনের মধ্যেই তাঁকে রিলিজ দেয়া যাবে।

 

janatarpratidin.com / Md. Bappy / 01 June 2017

সর্বশেষ
%d bloggers like this: