শিরোনাম

আল্লাহ বাংলাদেশকে অভিশাপমুক্ত করতে চান : এরশাদ

সর্বশেষ আপডেটঃ ০৭:৩০:২৪ অপরাহ্ণ - ০৪ জুলাই ২০১৭ | ৩৬৪

অভিশপ্ত বাংলাদেশে কোনো সুসংবাদ দেখা যায় না, আল্লাহ পরিবর্তন চান, বাংলাদেশকে অভিশাপমুক্ত করতে তিনি জাতীয় পার্টিকে সাহায্য করছেন বলে মন্তব্য করেছেন সাবেক স্বৈরশাসক, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

রাজধানীর গুলশানে মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন।

তিনি বলেন, অনেক অত্যাচার-অবিচার সহ্য করে জাতীয় পার্টি টিকে আছে। এটি মুছে যাওয়ার কথা ছিল, নিশ্চিহ্ন হয়ে যাওয়ার কথা ছিল। আমাকে জেলে নেওয়া হয়েছিল, দলের অনেক নেতাকর্মীকে জেলে নেওয়া হয়েছিল; অনেকের মৃত্যু হয়েছে। দল ভাঙার চেষ্টা হয়েছিল, কিন্তু পার্টি ধ্বংস হয়নি। কারণ, জাতীয় পার্টির প্রতি আল্লাহর রহমত রয়েছে।

এরশাদ আরো বলেন, এখন প্রতিদিন কেবল মরার খবর দেখি। প্রতিদিনই মৃত্যুর খবর, দেশে এখন চলছে কেবল ধর্ষণ আর মৃত্যু। কোনো সুসংবাদ দেখি না। এই দেশ তো আমরা চাইনি। আমরা সুন্দর দেশ চেয়েছিলাম, কিন্তু এত রক্তাক্ত কেন? এই দেশ আমরা চাই না।। এটি এখন অভিশপ্ত বাংলাদেশ। এদেশকে অভিশাপ থেকে মুক্ত করতে হলে পরিবর্তন প্রয়োজন।

তিনি বলেন, এতদিন আমরা ছিলাম ব্যাক বেঞ্চার, এখন প্রথম বেঞ্চে এসেছি। এখন রাজনীতিতে জাতীয় পার্টি বিরাট ফ্যাক্টর। জাতীয় পার্টি ছাড়া নির্বাচন হবে না, আর আমরা নির্বাচনে এলে আমাদের ক্ষমতায় আসারও সুযোগ রয়েছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাসের।

 

janatarpratidin.com / Md. Bappy / 04 July 2017

 

সর্বশেষ
%d bloggers like this: