শিরোনাম

আমি এখন ‘বুড়িয়ে যাওয়া অভিনেতা’: শাহরুখ

সর্বশেষ আপডেটঃ ১২:৫৮:০৮ পূর্বাহ্ণ - ৩০ এপ্রিল ২০১৭ | ৪৩৪

বয়সের কোঠা পঞ্চাশ পেরোলেও এখনো নায়ক হিসেবেই শাহরুখকে পর্দায় দেখতে পছন্দ করেন দর্শক। নব্বইয়ের দশক থেকে দারুণ সব ছবি উপহার দেওয়া শাহরুখ তাই বলিউডে জনপ্রিয়তার শীর্ষেই আছেন। কমেডি, বচনভঙ্গি ও সাবলীল অভিনয়ের কারণে বলিউডের ‘কিং খান’ প্রভাবশালী এ তারকা।

ক’দিন আগেই ৫১ বছরে পা রেখেছেন শাহরুখ খান। তা সত্ত্বেও রোমান্টিক হিরো হিসেবে  জনপ্রিয়তা আজও কমেনি শাহরুখের। অথচ নিজেই নিজেকে ‘বুড়িয়ে যাওয়া অভিনেতা’ বলে উল্লেখ করলেন তিনি!

সম্প্রতি কানাডার ভ্যাঙ্কুভারে অনলাইন প্রচার মাধ্যম ‘টেড টকস’-এর জন্য বক্তব্য পাঠের সময় নিজেকে ‘বুড়িয়ে যাওয়া অভিনেতা’ বলে উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানে বক্তৃতাকালে শাহরুখ বলেন, ‘আমি এমন একজন অভিনেতা যে কিনা সবার মধ্যে স্বপ্ন ও ভালোবাসা ছড়িয়ে দিতে চাই’। ভক্তরা আমাকে দুনিয়ার সেরা প্রেমিক বলে মনে করেন।

আমার মনে হয় দুনিয়ায় সব কিছু ভালোবেসেই জয় করা সম্ভব। বিদ্বেষ কিংবা বিচারের মাপকাঠিতে নয়।

তিনি আরও বলেন, ‘আমাদের মধ্যে আজ মানবতা বোধ কমে আসছে’। মানবতা হলো অনেকটা আমার মতো- ‘বুড়িয়ে যাওয়া অভিনেতা’। নতুন নতুন প্রযুক্তির ভীড়ে যে খেই হারিয়ে ফেলেছে! ভালো-মন্দের তফাত সে আর বুঝতে পারছে না। এ সময় নতুন ও উদ্ভাবনী চিন্তাধারার বিকাশ ও পৃষ্ঠপোষকতার জন্য ‘টেড টকস’কে ধন্যবাদ জানান শাহরুখ।

 

janatarpratidin.com /Md. Bappy /30 April 2017

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর