শিরোনাম

আমরা সবাই মিলে জঙ্গিবাদ-মাদকমুক্ত দেশ গড়ব: সাইফুর রহমান

সর্বশেষ আপডেটঃ ০২:৩১:২৭ পূর্বাহ্ণ - ২০ মে ২০১৭ | ৩৯৪

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, ৭১-এ আমরা মুক্তিযুদ্ধ দেখিনি। আমরা দ্বিতীয় প্রজন্ম শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ, মাদক ও নিরক্ষরতার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। আমরা সবাই মিলে দেশকে মাদকমুক্ত, সন্ত্রাস-জঙ্গিবাদ ও নিরক্ষরমুক্ত করব।

১৯ মে শুক্রবার বিকেলে রাজধানীর গুলিস্তানের নাট্যমঞ্চে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

সোহাগ বলেন, ১৯৮১ সালে দেশে এসে এখন পর্যন্ত এদেশের মানুষের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তিনি সব অঞ্চলে ঘুরে ঘুরে মানুষের চাহিদার আলোকের বিশাল উন্নয়ন কর্মযজ্ঞ করছেন।

২০১৯ সালে জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনতে ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতাকর্মীদের নির্দেশ দেন ছাত্রলীগ সভাপতি।

ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখা এ আলোচনা সভার আয়োজন করে।

শাখা সভাপতি বায়জিদ আহমদ খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

এতে আরও বক্তব্য রাখেন- ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- ছাত্রলীগের সহ-সভাপতি কাজী এনায়েত, আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফয়সল আমীন, দফতর সম্পাদক দেলোয়ার শাহজাদা, আন্তর্জাতিক সম্পাদক ইমরান খান প্রমুখ।

 

janatarpratidin.com / Md. Bappy / 20 May 2017

 

সর্বশেষ
%d bloggers like this: