শিরোনাম

আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই : হানিফ

সর্বশেষ আপডেটঃ ০১:৩৯:৪০ পূর্বাহ্ণ - ২৮ এপ্রিল ২০১৭ | ৩৯৮

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসবে কি আসবে না এটা তাদের বিষয়। তবে আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই হবে।

বিএনপির দাবিকে অযৌক্তিক মন্তব্য করে তিনি বলেন, অন্যায় দাবি মানার কোনো সুযোগ নেই। বিএনপি নেতারা রাজনীতির মাঠে দলের নেতাকর্মীদের চাঙ্গা রাখতে এখন আবোল-তাবোল বক্তব্য দিচ্ছেন।

বৃহস্পতিবার কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিস্তার পানি চুক্তির বিষয়টি সরকারের জাতিসংঘের কাছে উপস্থাপন করা উচিৎ- বিএনপির এমন বক্তব্যের জবাবে হানিফ বলেন, বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্কের এত অবনতি হয়নি যে, তিস্তার পানি চুক্তির বিষয়টি জাতিসংঘে উপস্থাপন করতে হবে। দুই দেশের মধ্যে আলাপ-আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করা হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, স্কুল পরিচালনা কমিটির সভাপতি প্রকৌশলী নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ