শিরোনাম

আগামী নির্বাচনে নৌকার জয় সুনিশ্চিত : ধর্মমন্ত্রী

সর্বশেষ আপডেটঃ ০২:০৪:২৪ পূর্বাহ্ণ - ১৯ মে ২০১৭ | ৩৮২

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
কর্মীরা সঠিক কাজ করলেই আগামী নির্বাচনে নৌকার জয় সুনিশ্চিত কথাগুলো বলেছেন ময়মনসিংহের বর্ষিয়ান জননেতা ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান।
ধর্মমন্ত্রী বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে নিজের সবটুকু উজাড় করে দিয়েছেন। পরিবারের সকলকে হারিয়ে তিনি জনগনের মাঝেই পরিবার খুজে নিয়েছেন। তাই আমাদের সময় এসেছে জননেত্রীর উন্নয়নধারাকে আরও বেগবান করে আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে আওয়ামীলীগকে বিজয়ী করার।
বৃহস্পতিবার (১৮ মে) নগরীর টাউন হলে অবস্থিত এড. তারেক স্বৃতি অডিটোরিয়ামে ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান এসব কথা বলেন।
ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বেগম নুরুন্নাহারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ময়মনসিংহ ৪ সংরক্ষিত নারী আসনের এমপি ফাতেমা জহুরা রানীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক এমপি ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সভানেত্রী সাফিয়া খাতুন, সাধারন সম্পাদক মাহমুদা বেগম কৃক।
বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সভানেত্রী সাফিয়া খাতুন বলেন, উন্নয়নের যাদুর চাবি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সচল রাখতে ১৯ সালের নির্বাচনে আমাদের নারীদের এখনই কাজে নামতে হবে। জননেত্রীর উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে মানুষকে জানাতে হবে।
তিনি বলেন, দলে বসন্তের কোকিলদের চিহ্নিত করতে হবে এবং তাদের সম্পর্কে সজাগ দৃষ্টি রেখে কাজ করতে হবে।
ওয়ান ইলেভেন এর সময়কার অবস্থা স্মৃতিচারণ করে সাফিয়া খাতুন বলেন, জননেত্রী শেখ হাসিনা যখন সাব জেলে সে সময় একটি মহল নেত্রীকে জেলে রেখেই নতুন করে সরকার গঠনের পায়তারা করেছিল। আর সে সময় আজকের ধর্মমন্ত্রী বলেছিলেন নেত্রীকে ছাড়া কোন নির্বাচন বা সরকার গঠনে কেউ চেষ্ঠা করলে ঠেঙ্গ ভেঙ্গে ফেলবো। তিনি সেই সময়ই কুচক্রি মহলকে ময়মনসিংহ থেকে হুশিয়ারী উচ্চারণ করেছিলেন।

তিনি কর্মী সমাবেশে জেলার বিভিন্ন নেতাকর্মীদের বক্তব্য শুনে আগামী রমজানের পর সম্মেলনের আয়োজন করার জন্য নেতৃবৃন্দকে তাগিদ দেন।
কর্মী সভায় আরও বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারমেন ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহ্তেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, সাধারন সম্পাদক আলহাজ্ব মোহিত উর রহমান শান্ত প্রমুখ।

 

 

janatarpratidin.com / Md. Bappy / 18 May 2017

 

সর্বশেষ
%d bloggers like this: