শিরোনাম

অসুস্থ স্ত্রী-সন্তানের পাশে থাকতে দেশে ফিরছেন মাশরাফি

সর্বশেষ আপডেটঃ ০১:৪৫:৩০ পূর্বাহ্ণ - ০১ মে ২০১৭ | ৩৬৪

ম্যাশের স্ত্রী সুমনা হক সুমি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। অসুস্থ ছেলে সাহিল মুর্তজাও। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য টাইগার ক্যাপ্টেন দলের সঙ্গে ইংল্যান্ডের সাসেক্স ছিলেন। কিন্তু স্ত্রী ও পুত্রের অসুস্থতার খবর শুনে এখন তাদের পাশে থাকতে দেশে ফিরছেন তিনি।

জানা গেছে, ম্যাশের স্ত্রী সুমি গতকাল শনিবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার সকালে হঠাৎ করেই তিনি অজ্ঞান হয়ে পড়েন বলে জানা গেছে।

বর্তমানে মোহাম্মদপুরের একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে তাকে। শুধু স্ত্রী সুমিই নন, এই মুহূর্তে অসুস্থ ম্যাশের ছেলে সাহিল মুর্তজাও।

পারিবারিক এই সমস্যায় টিম ম্যানেজমেন্টের কাছে কয়েকদিনের ছুটি নিয়েছেন মাশরাফি। অনেকে বলেছিলেন, দুই একদিন পরিস্থিতি দেখে তারপর দেশে ফিরতে। কিন্তু যেহেতু এখন কোনো ম্যাচ নেই তাই স্ত্রীর পাশে থাকাটাই কর্তব্য মনে করেছেন মাশরাফি। রোববার রাত ১১টার দিকে দেশে ফেরার কথা রয়েছে টাইগার ক্যাপ্টেনের।

সব ঠিক থাকলে আগামী ৪ মে আবারও লন্ডনের বিমান ধরবেন তিনি। আগামী ১২ মে আয়ারল্যান্ডে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। এরপর ১ জুন থেকে ইংল্যান্ডে বসবে চ্যাম্পিয়ন্স ট্রফির আসর।

 

janatarpratidin.com /Md. Bappy /01 May 2017

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ