শিরোনাম

ISI এজেন্ট তারেক জিয়াকে দেশে আনা এখন সময়ের দাবি- রকিবুল ইসলাম

সর্বশেষ আপডেটঃ ০৭:১৯:৩১ অপরাহ্ণ - ১৪ জানুয়ারি ২০১৯ | ১৬৪

আইএসআই এজেন্ট তারেক রহমানের বিচারের রায় কার্যকর করা এখন সময়ের দাবি- এমনটাই মনে করছেন দেশের তরুণ প্রজন্ম।

আর এ বিষয়ে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব তার ফেসবুক স্ট্যাটাস পোস্ট করেন। নিম্নে তা হুবহু তুলে ধরা হলো:

টানা ৩য় বারের মতো বিপুল সংখ্যাগরিষ্ঠতায় আওয়ামীলীগ ক্ষমতায় আসায় ভবিষ্যৎ বাংলাদেশের জনগণকে উন্নত জীবন নিশ্চিত করণে খুব দ্রুত সময়ের মাঝে তারেক রহমানকে ও অন্যান্য দণ্ডপ্রাপ্ত আসামিদের ইন্টারপোলের মাধ্যমে দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করা এখন সময়ের দাবিতে পরিণত হয়েছে।

৭০’ সালের মতো নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতায় ২০১৮ সালে বীর বাঙালি আবারো প্রমাণ করেছে- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনতা স্বাধীনতার বিপক্ষের শক্তিকে পরাজিত করে স্বাধীনতা ও সার্বভৌমত্বের চেতনার বিজয প্রতিফলন ঘটিয়েছে।

এই বিজয়ে আমরা যতটা সফল হয়েছি তারই বিপরীতে ঠিক ততটাই চ্যালেঞ্জ আমাদের সামনে দাড়িয়ছে। আমি সময় ও প্রজন্মের এক যোদ্ধা হয়ে মনে করি আমাদের স্বাধীনতা অর্জন হয়েছে, এখন সময় তা রক্ষা করার।

সে লক্ষ্যে একটি বিশেষ প্রতিবন্ধকতা রয়েছে যা রোধ করা বর্তমান সময়ের দাবি, আর তা হলো পরাজিত শক্তির দোসর কুলাঙ্গার তারেক রহমান। ওই পাকিস্তানী প্রেতাত্মা’র উপর ভর করেই ৭১’এর পরাজিত শক্তি বাংলার মানচিত্রকে বারবার খামচে ধরার অপচেষ্টা চালাতে থাকবে।
• কখনো কোটা আন্দোলনের মোড়কে ‘আমি রাজাকার’ গায়ে লেপ্টে।
• কখনোবা নিরাপদ সড়ক চাই আন্দোলনের নামে কোমলমতিদের রাজপথে সহিংস করে তুলে।
• কখনোবা ইসলামের নাম ব্যবহার করে ধর্ম ভীরু জাতিকে জঙ্গিবাদে সম্পৃক্ত করে সোনার বাংলাদেশ জঙ্গিদের সর্গরাজ্য পরিনত করা।
• কখনোবা লন্ডনে এসি রুমে বসে মহান ২৬ মার্চ স্বাধীনতা দিবসকে বিজয় দিবস বলে ৩০ লক্ষ শহীদের রক্তে কেনা ইতিহাস বিকৃত করে।

এভাবে চলতে থাকলে সামনের দিনগুলিতেও ওই লন্ডনে বসে আইএসআই এর প্রেসক্রিপশনে দেশের উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রাকে মুখ থুবড়ে ফেলার একের পর এক মিশন চালাতেই থাকবে ওই দেশদ্রোহী কুলাঙ্গার তারেক।

তাই তরুন প্রজন্মের পক্ষে মাননীয় প্রধানমন্ত্রী’র নিকট জোর দাবি জানাচ্ছি দেশকে এই ভয়াল অপশক্তির হাত থেকে নিরাপদ রাখতে ইন্টারপোলের মাধ্যমে যত দ্রুত সম্ভব আইএসআই এজেন্ট,
বেয়াদব তারেক রহমান’কে অনতিবিলম্বে দেশে ফিরিয়ে এনে তার বিচার কার্যকর করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার।

উল্লেখ্য, ফেরারি আসামি তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে উদ্যোগ হাতে নিয়েছে ইন্টারপোল।

মোঃ রকিবুল ইসলাম রকিব সভাপতি, ময়মনসিংহ জেলা ছাত্রলীগ

সর্বশেষ