শিরোনাম

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাতএক যুবক (২৫) নিহত!

সর্বশেষ আপডেটঃ ০৬:০৪:৩৫ পূর্বাহ্ণ - ২৮ মে ২০১৮ | ১৯

জেলা গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত আরো (২৫) এক যুবক নিহত হয়েছেময়মনসিংহ নগরীতে।  পুলিশ তার নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ, তবে বলছেন নিহত ওই যুবক শীর্ষ মাদক ব্যবসায়ী।

এ ঘটনায় ডিবি পুলিশের কনেস্টেবল হুমায়ুন ও আমীর হামজা গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে জেলা পুলিশলাইন্সহাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে। রবিবার (২৭ মে) মধ্যরাত দেরটার দিকে নগরীর মরাখোলা এলাকায় এবন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। জেলা গো‌য়েন্দা পুলিশের অ‌ফিসার ইনচার্জ ওসি মো. আ‌শকুর রহমান ও উপ-পরিদর্শক পরিমলচন্দ্র দাস এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পরিমল জানান, রবিবার মধ্যরাতে নগরীর মরাখোলা এলাকায় ক‌তিপয় মাদক ব্যাবসায়ী মাদক ভাগাভা‌গি ক‌রছিল‌ । পরেএমন গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ডিবি ওসি আশিকুর রহমানের নেতৃত্বে অভিযান প‌রিচালনা কা‌লে ওইএলাকায় পৌঁছলে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ইট, পাট‌কেল নি‌ক্ষেপসহএ্যা‌লোপাথা‌রি গু‌লি বর্ষণ শুরু ক‌রে।

তিনি আরো জানান, ডিবি ওসির নির্দেশে ডিবি পুলিশের টিম আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। ইতোম‌ধ্যে পুলিশ বেতা‌রেসংবাদ পেয়ে কোতোয়ালী মডেল থানার ডিউ‌টিরত মোবাইল টিম ঘটনাস্থ‌লে এসে তারাও গু‌লি ছো‌ড়ে। তখন উভ‌য়েরপক্ষ্যের ম‌ধ্যে গোলাগু‌লির একপর্যা‌য়ে মাদক ব্যবসায়ীরা পলিয়ে যায়। এসময় ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় শীর্ষএক অজ্ঞাত মাদক ব্যবসায়ী

সর্বশেষ
জনপ্রিয় খবর