শিরোনাম

৬ কোটি ৫০ লক্ষ টাকা ব্যায়ে ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে নান্দনিকতা বৃদ্ধি ও শেখ মুজিবুর রহমানের শহিদ পরিবারবর্গের ম্যুরাল স্থাপন উদ্ধোধন।

সর্বশেষ আপডেটঃ ০৯:১৪:৩৬ অপরাহ্ণ - ০১ জুন ২০২০ | ৫৯
মোঃ মাসুদ রানা।
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান ময়মনসিংহ ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠকে নান্দনিকতা বৃদ্ধি ও ১৯৭৫ সালে ১৫ আগস্ট শহিদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের সদস্যদের ম্যুরাল স্থাপনের ভিত্তিপ্রস্তর স্থাপনা আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন করা হয় ।
( ১ লা জুন) রবিবার  বিকাল ৫ ঘটিকায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান ২ কোটি টাকা ব্যায়ে শেখ মুজিবুর রহমান সহ শহিদ পরিবারবর্গের জন্য সাড়ে ৬ কোটি টাকায় সার্কিট হাউজ মাঠের চারদিকে তিনফুট উচুঁ দেয়াল ও তার উপর এসএস পাইপের গ্রিল বসানো হবে ।
ইহার সৌন্দর্যময়ে আলোকসজ্জা সহ সাধারন মানুষের হাঁটা চলার ব্যাবস্থা থাকবে । ১৬ একর জমির উপর এই ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠ। ইহার তিন দিকে ৩টি বড় বড় গেইট ও মাঝারি ধরনের আরো পাঁচটি গেইট সহ সর্বমোট ৮টি গেইট থাকবে বলে বিভাগীয় কমিশনার  জানান।
এ সময় জেলা প্রশাসক মিজানুর রহমান , জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, প্রশাসনিক কর্মকর্তা,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ামীলীগ সভাপতি এহেতামুল আলম, জেলা নাগরিক আন্দোলনের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার আবুল কালাম, প্রেসক্লাবের সাধারন সম্পাদক অমিত রায় সহ বিভিন্ন ইলেকট্রিক মিডিয়া,প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।
সর্বশেষ
জনপ্রিয় খবর