শিরোনাম

৪নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে ‘কউন্সিলর প্রার্থী রিপন’ এর চ্যালেঞ্জ

সর্বশেষ আপডেটঃ ০৩:৩৬:৫৯ পূর্বাহ্ণ - ২০ ফেব্রুয়ারি ২০১৯ | ৬৫

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ : ময়মনসিংহ সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে নগরীর ৪নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে চ্যালেঞ্জ গ্রহন করে এবার কউন্সিলর প্রার্থী হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী এবং তরুণ সমাজ সেবক মো:মনির উল্লাহ রিপন।

আধুনিক পরিকল্পিত উপশহর গঠনের জন্য ওয়ার্ডবাসীর সাহায্য, সহযোগিতা ও সমর্থন কামনা করেছেন পরিশ্রমী ও উদ্যমী তরুণ সমাজসেবক মো:মনির উল্লাহ রিপন।

৪নং ওয়ার্ড কউন্সিলর প্রার্থী মো:মনির উল্লাহ রিপন বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা ময়মনসিংহ জেলা শাখার উপদেষ্টা, ময়মনসিংহ পন্ডিতপাড়া সিটি কলেজের উপদেষ্টা, ময়মনসিংহ পন্ডিতপাড়া উইজডম ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সদস্য, ময়মনসিংহ চেতনা মডেল স্কুলেরউপদেষ্টা, ময়মনসিংহ মোমেনশাহী আদর্শ বিদ্যালয়ের উপদেষ্টা, ময়মনসিংহনীলাচল মডেল স্কুলের উপদেষ্টা এবং ময়মনসিংহ গোহাইলকান্দি উচ্চ বিদ্যালয়ে সাবেক কো-অপ্ট সদস্যের দায়িত্ব পালন করছেন।

জানতে চাইলে ৪নং ওয়ার্ড কউন্সিলর প্রার্থী মো:মনির উল্লাহ রিপন বলেন, এলাকার উন্নয়নের জন্যই নির্বাচনে অংশ নিচ্ছি। আল্লাহ্পাকের অশেষ কৃপায় ও সকলের সহযোগিতায় এই ওয়ার্ডের সকলের সম্মান এবং ঐতিহ্য রক্ষায় নির্লোভ কাজ করে যেতে চাই। হিন্দু-মুসলমানসহ বিভিন্ন ধর্মপ্রাণ মানুষের সহ অবস্থান ও বসবাস রয়েছে এ ওয়ার্ডে। তাই ঐতিহ্য রক্ষায় মিলে মিশে থাকার জন্য সুন্দর নান্দনিক পরিবেশ বজায় রাখতে পারবো ইনশাল্লাহ।

সর্বশেষ