শিরোনাম

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে ময়মনসিংহে ফুল দিয়ে শ্রদ্ধা

সর্বশেষ আপডেটঃ ১২:০০:৪১ অপরাহ্ণ - ২৬ মার্চ ২০১৯ | ৫০

নানা আয়োজনের মধ্যদিয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ময়মনসিংহে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন সকল শ্রেণী পেশার মানুষ।

মঙ্গলবার (২৬) ভোরে দিবসের প্রথম প্রহরে নগরীর পাটগুদাম মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ চত্বরে ৩১ বার তোপধ্বনীর পাশাপাশি ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে প্রথম প্রহরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংস্কৃতিক প্রতিমন্ত্রী শরীফ আহামেদ। এরপর রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশার, জেলা প্রশাসক ড. সুভাস চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হোসেন, সিটি প্রশাসক ও সাবেক মেয়র মো: ইকরামুল হক টিটুসহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠান ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

এদিকে সকাল ৯ টায় ময়মনসিংহ রফিক উউদ্দিন ভূইয়া স্টেডিয়ামে বেলুন উড়িয়ে কুচকাওয়াচ ও শারিরীক কসরতে শুভ সুচনা করা হয় । পরে পুলিশ, আনসারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা শারিরীক কসরত প্রর্দশন করে। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অন্যদিকে নগরীর বিভিন্ন গুরুত্বপুর্ন ভবনে আলোকস্বজ্বা, রক্তদান, জাতীয় পতাকা উত্তোলনসহ দিনব্যাপী নানা কর্মসুচী পালন করা হচ্ছে।

সর্বশেষ