শিরোনাম

১৫ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করলেন মেয়র টিটু

সর্বশেষ আপডেটঃ ০৩:১০:৪৪ অপরাহ্ণ - ১৫ জুন ২০১৯ | ১৬০

মো. মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে প্রতিবছরের ন্যায় ফলদ বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

শনিবার নগরীর টাউনহল মাঠে ১৫ দিনব্যাপী এ মেলার উদ্বোধন করা হয়। মেলা প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান দুলাল, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও আলোকিত ময়মনসিংহের সম্পাদক প্রদীপ ভৌমিক, মহানগর যুবলীগের সদস্য গোলাম মোস্তফা কামাল শামীম, ময়মনসিংহ বিভাগীয় নার্সারী মালিক সমিতির সভাপতি রফিকুল ইসলাম টিটু, জেলা নার্সারী মালিক সমিতির সভাপতি আব্দুর রশিদ, উপজেলা নার্সারী মালিক সমিতির সভাপতি সুরুজ আলী মীর, মহানগর নার্সারী মালিক সমিতির সভাপতি আবুল কাশেম প্রমুখ।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, বর্তমানে আমাদের এদিকেও বিভিন্ন ফুল ও ফল চাষ হচ্ছে। তাই আমাদের পরিবেশকে সুন্দর রাখতে বেশি বেশি বৃক্ষ রোপন করতে হবে। তিনি মেলায় বিভিন্ন প্রজাতির আম, কাঠাল, কমলাসহ বিভিন্ন স্টল পরিদর্শন করেন এবং সেই সাথে স্টলের মালিকদের সঙ্গে কথা বলে মত বিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ