শিরোনাম

স্বামীর পাশে বিষণ্ন স্ত্রী রওশন এরশাদ

সর্বশেষ আপডেটঃ ০৫:২০:০৯ পূর্বাহ্ণ - ০২ জুলাই ২০১৯ | ৬৮

সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। রাত থেকেই তার শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন। অজানা আশঙ্কায় এরশাদকে ঘিরে মানসিকভাবে বিপর্যস্ত স্ত্রী রওশন এরশাদ।

রওশন এরশাদ উদ্বিগ্ন। চোখে মুখে শোকের ছায়া। বারবার সিএমএইচে স্বামীর কাছে ছুটে যাচ্ছেন তিনি। পাশে বসে সময় কাটাচ্ছেন। নিজেকে শান্ত্বনা দেওয়ার চেষ্টা করছেন। এরশাদের সুস্থতার জন্য মহান আল্লাহর দরবারে হাত তুলে দোয়া করেছেন। পবিত্র কোরআন তেলাওয়াত করে আল্লাহর সাহায্য কামনা করেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এরশাদের মারা যাওয়ার গুজব ছড়িয়ে পড়লে উদ্বিগ্ন হয়ে পড়েন রওশন। ছেলে রাহগীর আল মাহী সাদ এরশাদকে সঙ্গে নিয়ে এরশাদকে এক নজর দেখতে সোমবার দুপুরে ছুটে যান সিএমএইচে। তখন এরশাদ অক্সিজেন সাপোর্টে। স্বামীর পাশে বসে পড়েন তিনি। দীর্ঘ একঘণ্টা তার শয্যাপাশে বসে পবিত্র কোরআন তেলাওয়াত করেন। তারপর স্বামীর সুস্থতার জন্য আল্লাহর দরবারে দুহাত তুলে মোনাজাত করেন। এ সময় তার চোখ বেয়ে অশ্রু পড়ছিল। বিষণ্ন মনে তিনি সিএমএইচ ত্যাগ করেন।

সেখান থেকে বেরিয়ে রওশন এরশাদ জানান, তার (এইচ এম এরশাদ) শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। এইচ এম এরশাদের রোগমুক্তি এবং সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করেন রওশন এরশাদ।

সর্বশেষ