শিরোনাম

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে ধাক্কা, চালক ও সহকারীর রিমান্ড চায় পুলিশ

সর্বশেষ আপডেটঃ ০৩:৩৯:২৯ অপরাহ্ণ - ১১ আগস্ট ২০১৮ | ১৫১

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের গাড়িতে বাসের ধাক্কার ঘটনায় নিউ ভিশন পরিবহনের আটক বাস চালক ও তার সহকারীকে সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে আদালতের কাছে আবেদন করেছে পুলিশ।

শুক্রবার রাত নয়টার দিকে এই ঘটনা ঘটার পর মোহাম্মদপুর ট্রাফিক জোনের পুলিশ পরিদর্শক এখলাসুর রহমান রাজধানীর শেরে বাংলানগর থানায় মামলা করেন।

শনিবার দুপুরে আটক চালক ও তার সহকারীর রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। পুলিশ বলছে, মন্ত্রীর গাড়িতে ধাক্কা দেয়ার সময় বাসটির চালক ইব্রাহিম খলিল ইমন তার আসনে ছিলেন না। বাহনটি চালাচ্ছিলেন তারই সহযোগী মানিক মিয়া। ট্রাফিক আইন অনুযায়ী চালকের সহকারীর কখনও গাড়ি চালানোর সুযোগ নেই।

শুক্রবার রাত নয়টার দিকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিটিউটে গিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে একজন রোগীকে দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা দেন। মন্ত্রীর গাড়িটি  কলেজ গেটের কাছে গেলে মিরপুর থেকে মতিঝিলগামী নিউ ভিশন পরিবহনের একটি (নম্বর- ঢাকা মেট্রো ব ১১-৭৪৭৫) বাস পেছন থেকে ধাক্কা দেয়।

ধাক্কায় মন্ত্রীর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। তবে মন্ত্রী ও গাড়িতে থাকা অন্য কারও কোনো ক্ষতি হয়নি। এই ঘটনার পর মন্ত্রী তার গাড়িতে করেই নিজ বাসায় ফিরে যান।

শেরেবাংলা নগর ভারপ্রাপ্ত কর্মকর্তা জি জি বিশ্বাস বলেন, ‘এই ঘটনায় রাতেই একটি মামলা হয়েছে। বাসের চালক ও তার সহযোগীর সাত দিনের রিমান্ড চেয়ে আদালতের কাছে অনুমতি চাওয়া হয়েছে। তাদের দুই জনকে জিজ্ঞাসাবাদ করলেই আরও কিছু তথ্য পাওয়া যাবে।’

সর্বশেষ