শিরোনাম

সালমান শাহকে খুন করিয়েছিলেন স্ত্রী!

সর্বশেষ আপডেটঃ ০১:৩৫:৩২ অপরাহ্ণ - ০৭ আগস্ট ২০১৭ | ১৯৫

স্টাফ রিপোর্টার | জনতার প্রতিদিন.কম:

ঢাকাই চলচ্চিত্রের এক ধুমকেতু সালমান শাহ। যিনি হুট করে এসে দর্শকদের মন জয় করে না ফেরার দেশে চলে গিয়েছিলেন মাত্র চার বছরের মাথায়। অকাল প্রয়াত এই নায়কের মৃত্যু রহস্যের জাল এখনো ভেদ করা যায়নি। সালমান কি আত্মহত্যা করেছিলেন না কি খুন হয়েছিলেন- এ প্রশ্নের উত্তর এখনও খুঁজে চলেছেন তার ভক্তরা।

সালমান খুনের রহস্যে নতুন করে হাওয়া দিয়েছেন এ খুনের অন্যতম আসামি রুবি নামের এক নারী। ভিডিও বার্তায় তিনি দাবি করেছেন, সালমান শাহ আত্মহত্যা করেননি, তাকে খুন করা হয়েছে। আর খুন করেছেন রুবির ভাই রুমি। পরে রুমিকেও খুন করে লাশ গায়েব করে ফেলা হয় বলে জানান তিনি।

রুবি আরও জানান, তার স্বামীর নাম চ্যাংলিং চ্যাং, যিনি বাংলাদেশে জন চ্যাং নামে পরিচিত ছিলেন। ধানমন্ডি ২৭ নাম্বারে তার সাংহাই রেস্টুরেন্ট নামে একটা রেস্টুরেন্ট ছিল। রুমির মাধ্যমে সালমানকে খুন করান তার স্ত্রী সামিরা ও জন চ্যাং।

ভিডিও বার্তায় তিনি আরও বলেন, “সালমান শাহ হত্যাকাণ্ডের সঙ্গে আমার খালু মুন্তাজ হাসানও জড়িত। তাকেও খুন করার চেষ্টা করা হয়েছিল, তিনি এখন জীবন নিয়ে পালিয়ে আছেন।”

সালমান শাহকে যে খুন করা হয়েছে তার সব প্রমাণ রুবি দিতে পারবেন বলেও দাবি করেন।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটনের নিজ ফ্ল্যাটে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল সালমান শাহর লাশ। তার মা নীলা চৌধুরী শুরু থেকেই বলে আসছেন, এটি নিছক আত্মহত্যা নয়, তাকে খুন করা হয়েছে। কিন্তু ময়নাতদন্তের প্রতিবেদনে আত্মহত্যা বলেই উল্লেখ করেন চিকিৎসক। ফলে রহস্যই থেকে যায় সালমান শাহর মৃত্যু রহস্য।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সর্বশেষ