শিরোনাম

শেবাগের বাড়িতে পঙ্গপালের হানা

সর্বশেষ আপডেটঃ ০৭:৫৩:২১ অপরাহ্ণ - ২৮ জুন ২০২০ | ৫৫

বিশ্বের যেকোনো বোলারকে সামনে পেলে উড়িয়ে দিতেন ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ। কিন্তু এই বিধ্বংসী ব্যাটসম্যানের প্রতিপক্ষ এবার পঙ্গপাল। তাদের সামনে ক্লিন বোল্ড হয়ে গেছেন শেবাগ। রাজস্থান তছনছ করে গত শুক্রবার রাতে গুরুগ্রামে হানা দেয় পঙ্গপাল। তারপর শনিবার পুরো দিল্লিতে দেখা গেছে এসব ফসলখেঁকো পতঙ্গের দাপট। এদের থেকে বাঁচতে দরজা জানালা বন্ধ করে ঘরে বসে আছে দিল্লির বাসিন্দারা।

ভারতীয় দলের সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগও থাকেন দিল্লি এনসিআর অঞ্চলে। তার বাড়িতেও হানা দিয়েছে পঙ্গপাল। শেবাগ সেই মুহূর্তেরই ভিডিও ধারণ করে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, ‘আমার বাড়ির ঠিক ওপরে পঙ্গপালের আক্রমণ!’ সেই ভিডিওতে দেখা যাচ্ছে, দল বেঁধে ধেয়ে আসছে পঙ্গপালের দল। আর তার সঙ্গেই মানুষজন কাঁসর-ঘণ্টা বাজিয়ে পঙ্গপাল তাড়ানোর চেষ্টা করছে।

পঙ্গপালের কারণে দিল্লিতে ইতিমধ্যেই হাই অ্যালার্ট জারি করা হয়েছে। দিল্লি বিমানবন্দরের কাছে গুরুগ্রাম-দ্বারকা এক্সপ্রেসওয়ে সংলগ্ন এলাকায় পঙ্গপালের দেখা মিলেছে। পাইলটদের সতর্ক করে দিয়েছে এয়ার ট্রাফিক কন্ট্রোল। বিমানের অবতরণ এবং টেক-অফের সময় পাইলটদের প্রয়োজনীয় সতর্কতামূলক পদক্ষেপ নিতে বলা হয়েছে। স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে দিল্লির বাসিন্দাদের ঘরের সমস্ত দরজা-জানালা সব বন্ধ রাখার পরামর্শ দেওয়া হয়েছে। নাহলে পঙ্গপালের দল ঘরের মধ্যে ঢুকে পড়বে।

সর্বশেষ
জনপ্রিয় খবর