শিরোনাম

শীতার্তদের পাশে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা“অনি“

সর্বশেষ আপডেটঃ ০৮:৩২:৪৯ অপরাহ্ণ - ২১ ডিসেম্বর ২০১৮ | ১৩১

শীতার্তদের পাশে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনি

বিশেষ প্রতিবেদন: সারা দেশে হাড় কাঁপানো কনকনে শীত নেমেছে।বইছে মৃদু ও মাঝারি শৈত্যপ্রবাহ। পৌষের বিদায়লগ্নে সারা দেশে যেমন শীতের প্রকোপ বেড়েছে, তেমনি বেড়েছে গরিব-দুঃখী মানুষের দুর্ভোগ। গত কয়েক দিনে তা হঠাৎ করে তীব্র হতে শুরু করেছে। অসহনীয় শীতের কারণে ডায়রিয়া, শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্তের সংখ্যা বাড়ছে। চিকিৎসকদের মতে, প্রচন্ড ঠান্ডার কারণে নিউমোনিয়া, শ্বাসকষ্ট, সর্দি, কাশিসহ ভাইরাসজনিত রোগ বেড়ে যায়।

সারাজীবন লড়ে যাচ্ছেন জীবনযুদ্ধে আজ কি তবে হেরে যাবেন তীব্র শীতের কাছে ? এমন অনেক শীতার্ত মানুষের হাড়ের কাঁপুনি আমাদের কানে প্রতিধ্বনিত হয় প্রতিনিয়ত । এরকম একশ অসহায় ও গরীব শীতার্তদের পাশে দাঁড়িয়েছেন ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনি। একেবারেই নিজস্ব উদ্যোগে এই ছাত্রলীগ নেতা তাদের হাতে তুলে দিয়েছেন কম্বল।

 

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য এবং মহাজোট প্রার্থীর জন্য ভোট প্রার্থনা করেন ও তাদেরকে মহাজোটের লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার জন্য অনুরোধও করেন এ নেতা।
তিনি এসময় বলেন, এখন শীতকাল, এ সময়ে গরীব-অসহায় মানুষেরা শীতবস্ত্রের অভাবে কষ্ট পান। এই অসহায় মানুষগুলোর কথা চিন্তা করে আমার নিজ উদ্যোগেই তাদের পাশে দাঁড়িয়েছি। আমি মনেকরি এভাবে সকলকে এগিয়ে আসা উচিত।

সর্বশেষ