শিরোনাম

রোহিঙ্গা ক্যাম্পে বুকে বন্দুক ঠেকিয়ে ভলেন্টিয়ারকে গুলি করে হত্যা

সর্বশেষ আপডেটঃ ০৭:২৬:০৯ অপরাহ্ণ - ৩১ আগস্ট ২০১৮ | ২৫৫

কক্সবাজারের টেকনাফের লেদা অনিবন্ধিত রোহিঙ্গা বস্তিতে স্থানীয় দুর্বৃত্তের গুলিতে মো. আবু ইয়াছের (২২) নামে রোহিঙ্গা ক্যাম্পের এক ভলেন্টিয়ার নিহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আবু ইয়াছের হ্নীলা অনিবন্ধিত লেদা রোহিঙ্গা বস্তির এফ ব্লকের ১৫৬ নম্বর রুমের বাসিন্দা মো. ইসলাম মিয়ার ছেলে ও রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ কর্ম রোধে আন্তর্জাতিক সংস্থা আইওএম’র সহায়তায় গঠিত স্বেচ্ছাসেবী নিরাপত্তা বাহিনীর সদস্য।

স্থানীয় রোহিঙ্গা বস্তির চেয়ারম্যান আব্দুল মোতালেব জানান, বিগত মাস ছয়েক আগ থেকে ক্যাম্প ভিত্তিক মাদক চোরাচালান, সেবন ও বখাটেদের উৎপাত বেড়ে যায়। এটি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনী ও আইওএম’র সহায়তায় মাস দুয়েক আগে একটি স্বেচ্ছাসেবী বাহিনী গঠন করা হয়। যার সক্রিয় সদস্য হিসেবে ইয়াছের অপরাধ দমনে কঠোরভাবে ভোলেন্টিয়ারের কাজ করে। তার দায়িত্ব পালনকে ভালোভাবে নিতে পারেনি মাদক চক্র। তারা ক্ষুদ্ধ হয়ে শুক্রবার বিকেলে অকস্মিক ক্যাম্পে এসে বুকে বন্দুক ঠেকিয়ে ইয়াছেরকে গুলি করে চলে গেছে।

টেকনাফ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বডুয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে। হত্যাকারীরা শনাক্ত হয়েছে। তাদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর