শিরোনাম

যুবলীগ নেতা পরিচয়ে ময়মনসিংহে আসামি ছিনতাই, ফাঁড়ি ভাঙচুর

সর্বশেষ আপডেটঃ ০২:৫৩:৩৩ পূর্বাহ্ণ - ০৭ জুলাই ২০১৭ | ২৩২

মহানগর যুবলীগের সদস্য পরিচয়ে ময়মনসিংহ পুলিশের ফাঁড়ি ভাঙচুর ও দুই আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে নগরীর কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ২নং পুলিশ ফাঁড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। ২নং পুলিশ ফাঁড়ির টাউন উপ-পরিদর্শক (টিএসআই) ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কলেজ রোড রেলক্রসিং মোড়ে হযরত আলী নামে এক ব্যক্তির মোটরসাইকেল ভাঙচুর করছে কিছু দুর্বৃত্ত। এমন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। সেখানে এক যুবককে কোপানো এবং একটি বাড়ি পোড়ানো মামলার এজাহারভুক্ত আসামি আসাদুলøাহ অপু তার ক্যাডাররা মিলে মোটরসাইকেল ভাঙচুর করছে। এসময় অপুকে ভাঙচুরে বাধা দেয়া হয়। একপর্যায়ে অপুকে গ্রেফতার করে ফাঁড়ির উদ্দেশ্যে রওনা হয় পুলিশ।

এসময় কলেজ রোড এলাকায় মহানগর যুবলীগের সদস্য মনিরুজ্জামান রনির (৩৩) নেতৃত্বে পাঁচ-সাতটি মোটরসাইকেল নিয়ে পুলিশের ভ্যান পথরোধ করে। এরপর তারা পুলিশের সঙ্গে ধস্তা ধস্তি করে আসামি অপুকে ছিনিয়ে নেয়। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়।

এদিকে, মোটরসাইকেল মালিক হযরত আলীকেও ফাঁড়ি থেকে ছিনিয়ে নিতে ব্যাপক ভাঙচুর চালায় রনির ক্যাডার বাহিনী। এসময় শান্ত (২২) নামের একজনকে আটক করা হয়।

ঘটনাস্হল পরিদর্শন করেন পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুারুল ইসলাম পিপিএম বিপিএম জানান, সন্ত্রাসী যেই হোক ছাড় দেওয়া হবে না কাওকে। দ্রæত আইনের আওতাই এনে শাস্তি দেওয়া হবে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

 

 

janatarpratidin.com / Md. Bappy / 06 July 2017

 

সর্বশেষ
জনপ্রিয় খবর