শিরোনাম

যারা শেখ হাসিনার নেতৃত্বের ভাষা বোঝেনা; তারা ছাত্রলীগের কেউ না,হতে পারে না’

সর্বশেষ আপডেটঃ ১১:১০:২১ অপরাহ্ণ - ১১ অক্টোবর ২০১৯ | ৫৪

নিউজ ডেস্ক : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পি’টিয়ে হ’ত্যার ঘটনায় প্রচ’ণ্ড ক্ষো’ভ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বুয়েটের এই চলমান আন্দোলন নিয়ে ছাত্রলীগকে ‘কিপ সাইলেন্ট’ থাকার পরামর্শ দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বলেন, আমরা এই ঘটনা নিয়ে রাজনীতি করছি না। ছাত্রলীগ বা সরকার অপরাধীদের পক্ষ নেয়নি। তাই ছাত্রলীগকে সতর্ক থাকতে হবে যাতে কেউ আন্দোলনটিকে রাজনৈতিক রং দিতে না পারে।

(বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পি’টিয়ে হ’ত্যার ঘটনাকে যারা  রাজনৈতিক হত্যাকাণ্ডে অবহিত করতে চাচ্ছেন তাদের উদ্দেশ্যে, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব তার ফেসবুকের করা একটি  পোস্ট করেন।  যা পাঠকদের জন্য হুবহু তুলে ধরা দেওয়া হল‌‌।

যারা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের সহপাঠী আবরার‘কে এমন নৃশংস ভাবে হত্যা করতে পারে! তাদের উদ্দেশ্যে দ্ব্যর্থহীন কণ্ঠে বলছি,-
তারা আর যাই হোক তারা বাংলাদেশ ছাত্রলীগের কেউ হতে পারে না, কেউই হতে পারে না।

দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যখন একযোগে; দল মত নির্বিশেষে সকল দুর্নীতিবাজ এবং অপরাধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন– এমন সময় এমন অপরাধ তা শুধু ছদ্দবেশী অনুপ্রবেশকারীরাই করতে পারে!!

তারা কেউই শেখ হাসিনাকে ভালোবাসে না; তারা কেউই শেখ হাসিনার কর্মী হতে পারে না।
কারণ, যারা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের ভাষা বোঝেনা; যারা শেখ হাসিনার দৃষ্টিভঙ্গি, মানসিকতা ও নেতৃত্ব বোঝেনা!
তারা আবার কিসের ছাত্রলীগ? কিসের যুবলীগ? কিসের আওয়ামীলীগ ??

================================

যারা এই অরাজনৈতিক ভায়োলেন্সকেরাজনৈতিক হত্যাকান্ড হিসেবে অভিহিত করে ছাত্রলীগের আজীবনের গৌরবকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছেন-! আপনাদের উদ্দেশ্যে বলছি—-

আবরার হত্যাকান্ড যদি রাজনৈতিক হত্যাকাণ্ড হয়ে থাকে !
তাহলে জিয়া রহমানের সামরিক শাসন ও পরবর্তীতে বিএনপি-জামাতের রাজনৈতিক তীব্রতায় আবরারেরমতন এমন হাজারো শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতাকর্মীদের হত্যাকাণ্ড গুলোকে কি বলবেন?!

গুটিকয়েক অনুপ্রবেশকারীদের অপরাধের দায়ভার যদি ছাত্রলীগকে নিতে হয়; কিংবা ছাত্ররাজনীতি বন্ধের দিকে আঙ্গুল উঠে’!
তাহলে ছাত্রদল তথা বিএনপি নামক এমন বিশ্ব- দুর্নীতিবাজ, সন্ত্রাসের মদদ দাতা, জঙ্গিবাদের রাজনীতির প্রবক্তা, ধর্মব্যবসায়ীদের এই জঘন্য দলটির প্রতি আপনাদের দৃষ্টিভঙ্গি কেমন হওয়া উচিত?! তাদের প্রতি কেমন সিদ্ধান্ত নেয়া উচিত??
________________________________________________
সৃষ্টিকর্তা আবরার’কে বেহেস্ত দান করুক। আবরারের পিতা-মাতাকে ধৈর্য ধারণ করার ক্ষমতা দান করুন।

সর্বশেষ