শিরোনাম

“ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তাকে বরন করে তরিকুলকে বিদায় সংবর্ধনা”

সর্বশেষ আপডেটঃ ১২:৪০:২২ পূর্বাহ্ণ - ০৯ নভেম্বর ২০১৮ | ১৬

ময়মনসিংহ পৌরসভায় সুনামের সাথে দীর্ঘ প্রায় ৫ বছর ৩ মাস ১৫ দিন চাকুরী করে গেছেন সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা এ.কে.এম তরিকুল আলম। তার চাকুরী জীবনে সততার সহিত অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে ময়মনসিংহবাসী ও পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের মন জয় করে গেছেন।

বৃহস্পতিবার ৮ নভেম্বর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার সদ্য বিদায়ী মেয়র এবং বর্তমান সিটি কর্পোরেশনে প্রশাসক মোঃ ইকরামুল হক টিটু’র উদ্যোগে পৌরসভার সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা এ.কে.এম তরিকুল আলমকে বিদায় ও  সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন যোগদান উপলক্ষে সংবর্ধনা দেয়া হয়।

ময়মনসিংহে চাকুরী জীবনে এ.কে.এম তরিকুল আলম রাজনৈতিক, পুলিশ-প্রশাসন, সামাজিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ ও সাংবাদিকদের সঙ্গে তাঁর ছিলো গভীর আত্মার সম্পর্ক । এ.কে.এম তরিকুল আলম এর একটি মহান গুন ছিল তিনি সবাইকে অতি সহজেই আপন করে নিতেন। বর্তমান সিটি কর্পোরেশনে প্রশাসক মোঃ ইকরামুল হক টিটু’র একান্ত বিশ্বস্থ সহকর্মী হিসেবে কাজ করে গেছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে এ.কে.এম তরিকুল আলম বলেন, আমি কিছু করতে পারলাম না আমি খুবই দুঃখিত। আমার কর্মসময়ের আচরণে ময়মনসিংহবাসী যদি কোন প্রকার কষ্ট পেয়ে থাকেন তাহলে আমি সকলের কাছে দুঃখিত আর ভালো কাজ করলে সবাই আমার জন্য দোয়া করবেন। তিনি ময়মনসিংহের অসংখ্য মানুষের বুকভরা ভালোবাসা নিয়ে এ শহর ত্যাগ করেছেন। তিনি বর্তমানে ঢাকায় তথ্যকমিশনের উপ-কমিশনার হিসেবে যোগদান করেছেনে।

সর্বশেষ
জনপ্রিয় খবর