শিরোনাম

ময়মনসিংহ সদর আসনে বিএনপি মনোনয়ন প্রত্যাশী ওয়াহাব আকন্দের নির্বাচনী শোডাউন

সর্বশেষ আপডেটঃ ০৬:২১:২৫ পূর্বাহ্ণ - ২৫ নভেম্বর ২০১৮ | ৪২

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ময়মনসিংহ -৪ (সদর) আসন থেকে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী দক্ষিণ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ সংগঠনের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় সভা করেছে।

শনিবার ২৪ নভেম্বর রাতে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ নগরীর হরি কিশোর রায় রোডস্থ জেলা বিএনপির কার্যালয়ে বিশাল শোডাউন নিয়ে আয়োজিত এ মত বিনিময় সভায় অংশ গ্রহন করেন।

মত বিনিময় সভায় বক্ত্যারা বলেন, ধানের শীষ প্রতীকে নির্বাচনের সুযোগ পেলে আবু ওয়াহাব আকন্দ খুব সহজেই এই আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানকে উপহার দিতে পারবেন।

নেতৃবৃন্দরা এই আসনে ধানেরশীষের প্রার্থী হিসেবে আবু ওয়াহাব আকন্দকেই মনোনয়ন প্রদানের জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতি উদাত্ত আহ্বান জানান।

নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি সকল ভেদাভেদ ভুলে শেষ মুহুর্ত পর্যন্ত নির্বাচনী মাঠে থেকে বিজয় নিশ্চিত করে ঘরে ফেরার আহব্বান জানিয়ে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ বলেন, বর্তমান সরকার গণতন্ত্রের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে বন্দি রেখে আবারও একটি ভোট বিহীন নির্বাচনের পায়তারা করছে। তাই যে কোন পরিস্থিতিতে ঐক্যবদ্ধ ভাবে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন গড়ে তুলতে হবে।

এসময় ময়মনসিংহ নগর বিএনপির সভাপতি অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর