শিরোনাম

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

সর্বশেষ আপডেটঃ ০৭:৫৮:০২ অপরাহ্ণ - ০৪ এপ্রিল ২০১৮ | ৫৪

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে তেলের লরির সঙ্গে প্রাইভেটকারের সংঘষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে তিন জনে দাঁড়িয়েছে। মঙ্গলবার ৩টার দিকে শহরতলী বাইপাস গোলচত্বর এলাকার এ দুর্ঘটনা ছাত্রলীগ কর্মী পল্টু দম্পতি নিহত হন। দুর্ঘটনায় মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ ও ছাত্রলীগ কর্মী হাসান গুরুতর আহত হন। আহতদের মধ্যে আঙ্ককাজনক অবস্থায় ঢাকায় স্থানান্তরের সময় পথেই হাসানের মৃত্যু হয়।
নিহত দম্পতি পল্টু-মনি শহরের কালিবাড়ি রোড এলাকা বাসিন্দা এবং হাসানের বাড়ি শহরের কলেজ রোড একাডেমি এলাকায়।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল ইসলাম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শহরতলী বাইপাস সড়কের গোল চত্বরে মঙ্গলবার রাত তিনটার দিকে দাঁড়িয়ে থাকা একটি তেলবাহী লরির সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফসহ ৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পল্টু ও তার স্ত্রী মনিকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ ও ছাত্রলীগ কর্মী হাসানকে ঢাকায় স্থানান্তর করা হলে পথেই হাসানের মৃত্যু হয়। পরে আরিফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

দুর্ঘটনায় আহত পল্টুর শ্যালক সঞ্জিব ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করেছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর