শিরোনাম

ময়মনসিংহে যানজট নিরসনে অবৈধ স্থাপনা উচ্ছেদ

সর্বশেষ আপডেটঃ ০৬:২৪:৩২ অপরাহ্ণ - ২২ জানুয়ারি ২০১৯ | ৬৭
স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ : যানজট নিরসন ও ফুটপাত হকারমুক্ত রাখার লক্ষ্যে ময়মনসিংহ শহরে উচ্ছেদ কার্যক্রম শুরু করেছে জেলা প্রশাসন ও সিটি করপোরেশন।
মঙ্গলবার সকাল থেকে শুরু হওয়া দিনব্যাপী এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম।
সিটি কর্পোরেশন এর পক্ষ থেকে সচিব আব্দুল হালিম, প্রকৌশলী রফিকুল ইসলাম মিয়া, সেনেটারী ইন্সপেক্টর দীপক মজুমদার, চীফ সুপারভাইজার রবিউল ইসলাম ও থানার একদল পুলিশ এ অভিযানে অংশগ্রহন করেন।
অভিযানের প্রথম দিনে পাটগুদাম ব্রীজ মোড় এলাকা ও স্টেশন রোড মালগুদাম এলাকায় অবৈধভাবে গড়ে উঠা দোকানপাট, অবৈধ স্থাপনা নির্মাণসহ সিটি কর্পোরেশনের জায়গা অবৈধভাবে দখল করে রাখা বিভিন্ন সড়কে থাকা পরিবহন স্ট্যান্ড, সিএনজি স্ট্যান্ড, ফুটপাত দখল করা প্রতিষ্ঠান উচ্ছেদ করা হয়েছে।
সিটি কর্পোরেশন এর চীফ সুপারভাইজার রবিউল ইসলাম বলেন, কর্তৃপক্ষের নির্দেশ এ নগরবাসীকে তাদের কাংখিত সেবা দেওয়ার লক্ষে কাজ করে যাচ্ছি। অবৈধভাবে গড়ে উঠা বিভিন্ন দোকানপাটসহ সিটি কর্পোরেশনের এই অবৈধ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম বলেন, মানুষের যানমালের নিরাপত্তা ও যানজট নিরসনের জন্য এ অভিযান। মানুষ যাতে নিরাপদে চলতে পারে সেজন্য কাজ চলছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
সর্বশেষ