শিরোনাম

ময়মনসিংহবাসীকে উপহার দিলেন প্রধানমন্ত্রী

সর্বশেষ আপডেটঃ ০৭:০৫:১৭ অপরাহ্ণ - ০২ নভেম্বর ২০১৮ | ২৫

ময়মনসিংহ বিভাগের উন্নয়নে ১৯৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের পর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নিজেদের এলাকার প্রকল্পগুলো বুঝে নিন, এগুলো উপহার দিলাম ময়মনসিংহ বিভাগের জন্য।

শুক্রবার বিকেলে ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতা বক্তব্যে ময়মনসিংহবাসীকে এসব কথা বলেন। তার আগে সরকারপ্রধান মঞ্চের পাশে ১৯৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা করি উন্নয়নের রাজনীতি আর বিএনপি করে দুর্নীতির রাজনীতি। তারা হাওয়া ভবনের নামে খাওয়ার রাজনীতি করেছে।

প্রধানমন্ত্রী অভিযোগ করে বলেন, ২০০১ সালে আওয়ামী লীগকে ষড়যন্ত্র করে নির্বাচনে হারানো হয়েছিলো, তারপর ২০০৮ সাল পর্যন্ত এ দেশকে পিছিয়ে দেওয়া হয়েছিল। ২০১৪ সালে নির্বাচন ঠেকানোর নামে বিএনপি মানুষ পুড়িয়ে মারে, নির্যাতন করে, আওয়ামী লীগ উন্নয়ন করে। আওয়ামী লীগ ক্ষমতায় এসে কোনো নির্যাতন করে না।

এর আগে সরকারপ্রধান মঞ্চের পাশে ১৯৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

ময়মনিসংহ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে মঞ্চে উপস্থিত আছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলার নেতারা।

সর্বশেষ
জনপ্রিয় খবর