শিরোনাম

মহাজোট প্রার্থীর বিজয় নিশ্চিত করতে নির্বাচনী মাঠে ভোট আদায়ের কারিগর টিটু

সর্বশেষ আপডেটঃ ০২:২৬:৩৪ পূর্বাহ্ণ - ২৫ ডিসেম্বর ২০১৮ | ১০৬

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দীর্ঘদিন থেকে ময়মনসিংহ-৪ সদর নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ মনোনীত মহাজোট প্রার্থী বিজয়ী করার লক্ষে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বিরামহীন প্রচার-প্রচারনা, গণসংযোগ, পথসভা করে ভোট প্রার্থনা করে চলেছেন মানুষের মন জয় করে ভোট আদায়ের কারিগর নবগঠিত ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক ও মহানগর আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।

মহাজোটের ৩০০ আসনের গুরুত্বপুর্ন কয়েকটা আসনের মাঝে ময়মনসিংহ-৪ সদর আসনটিও অনেক গুরুত্বপুর্ন। এই আসনটিতে প্রার্থী হয়েছেন লেফটেনেন্ট জেনারেল (অবঃ) হুসেইন মুহাম্মদ এরশাদ বাংলাদেশের সাবেক সেনা প্রধান ও রাষ্ট্রপতি এবং জাতীয় পার্টির প্রতিষ্ঠাতার স্ত্রী বেগম রওশন এরশাদ।

ভোটের রাজনীতি বড়ই বিচিত্রময়। ভোটের রাজনীতিতে আজকের রাজা কাল ধরাশায়ী। আর এই ভোটের রাজনীতিতে আওয়ামী লীগ মনোনীত মহাজোট প্রার্থী জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদের লাঙ্গল প্রতীকের বিজয় করার লক্ষে বঙ্গবন্ধু আদর্শে বুকে প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে বিরামহীন প্রচারনা, পথসভা ও গণসংযোগ করছেন মানুষের মন জয় করে ভোট আদায় করার কারিগর মোঃ ইকরামুল হক টিটু।

সাবেক মেয়র টিটুর উদ্যোগে সিটি করপোরেশন এলাকায় প্রায় ৩০টি পয়েন্টে নির্বাচনী কেন্দ্র, লিফলেট বিতরন, পথসভা, গণসংযোগসহ বিরামহীন প্রচার ও প্রচারনা করেছেন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, তাঁতী লীগ, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনসহ দলের অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বঙ্গকন্যা দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারো মহাজোটের সরকার গঠনে লাঙ্গলকে ৩০ তারিখ বিপুল ভোটে জয় করার জন্য সাধারন জনগণের কাছে ভোট প্রার্থনা করে যাচ্ছে।

সাবেক মেয়র ইকরামুল হক টিটু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দায়িত্ব নেওয়ার পর থেকেই মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে চলেছেন। তাই আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে মহাজোটের বিজয় হলে উন্নয়নের যে মহাসড়কে আমরা উঠে গেছি, সেটা অব্যাহত থাকবে, দেশ এগিয়ে যাবে। সদর আসনে দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ঐক্যবদ্ধ হয়ে লাঙ্গলকে বিজয়ী করতে হবে।

সোমবার ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইকরামুল হক টিটুর উদ্যোগে আয়োজিত এক পথসভা সাবেক ফার্স্ট লেডি বেগম রওশন এরশাদ বলেছেন, মহাজোট ক্ষমতায় থাকলে বেকার যুবকদের কর্মসংস্থান বৃদ্ধি সহ সাধারন জনগনের ভাগ্যের উন্নয়ন ঘটে। অতিতে মহাজোট ক্ষমতায় ছিলো বলেই ময়মনসিংহের উন্নয়ন হয়েছে, ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন হয়েছে, সিটি কর্পোরেশন হয়েছে। ভবিষ্যতেও এইসব উন্নয়নকে আরো ত্বরান্বিত ও বেগবান করতে সকলের কাছে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয় করতে হবে।

সর্বশেষ