শিরোনাম

মহাজোটের বিজয় নিশ্চিত করতে প্রচারনায় ব্যস্ত- ছাত্রলীগ সভাপতি, ‘রকিব’

সর্বশেষ আপডেটঃ ০৩:৩৩:৪৭ পূর্বাহ্ণ - ২৭ ডিসেম্বর ২০১৮ | ১৬০
স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহঃ 
৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ময়মনসিংহ-৪ সদর আসনে মহাজোট প্রার্থী লাঙ্গল মার্কাকে বিজয়ী করার লক্ষে ১১ নং ওয়ার্ডে প্রচার মিছিল করেছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি, রকিবুল ইসলাম রকিব, মহানগর ছাত্রলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগ। 
বুধবার সন্ধ্যায় নউমহল গরুখর মোড়ে লাঙ্গলের ওয়ার্ড কেন্দ্র থেকে মিছিলটি ভের হয়ে নগরের ১১ নং ওয়ার্ডের সকল স্থানে প্রদক্ষিণ করে, এরপর নগরীর স্টেশনরডে ও ৫ নং ওয়ার্ডে রকিবের নির্দেশনায় জেলা ছাত্রলীগ নেতা সাইফুল, রাব্বির নেতৃত্বে প্রচারণা করা হয়।
প্রচার মিছিলে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কাওসার, রতন, স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মী ও মহানগর ছাত্রলীগ নেতা শাকিল উদ্দিন,রাব্বি, মনিরুল সজিব, ইমন, রিপন, শাহিনুর রহমান, রাজব, মোহিত প্রমুখ। 
 
মোঃ রকিবুল ইসলাম রকিব বলেন,  মুজিব আদর্শকে ধারণ করে পরিশ্রম, মেধা ও সাংগঠনিকভাবে একজন দক্ষ নেতা হিসাবে বিগত দিনগুলোতে সরাসরি মাঠে থেকে বাংলাদেশ সরকারের উন্নয়ন দেখেছি। দলকে ভালোবাসি, তাই ময়মনসিংহের সকল মহাজোটের প্রার্থীদের পক্ষে ভোট প্রার্থনা করছি গ্রামের পর গ্রামে প্রত্যেক ভোটারের বাড়ি গিয়ে। তাদের জানাচ্ছি, প্রধানমন্ত্রী সাধারণ মানুষের জন্য কি করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রকিব আরও বলেন, নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঋণ শোধ করার সময় ৩০ ডিসেম্বর। তাই তরুণদের প্রথম ভোট নৌকা মার্কায় হোক।

প্রচার মিছিল শেষে নেতাকর্মীরা ময়মনসিংহ-৪ সদর আসনে মহাজোটের লাঙ্গল প্রার্থী রওশন এরশাদ এর পক্ষে বিভিন্ন এলাকায় লিফলেট বিতরন সহ ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন।

সর্বশেষ