শিরোনাম

ময়মনসিংহ-৭: ত্রিশালে নৌকা প্রার্থী যুবলীগ নেতা শাহিন পারভেজ লিটন

সর্বশেষ আপডেটঃ ১১:১০:২৮ পূর্বাহ্ণ - ২১ নভেম্বর ২০১৮ | ১৭০

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের নৌকা প্রার্থী হিসেবে ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আনন্দ মোহন কলেজ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন পারভেজ লিটন।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দীর্ঘদিন থেকে শাহিন পারভেজ লিটন ময়মনসিংহ-৭(ত্রিশাল) আসনের তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের নানা ফিরিস্তি তুলে ধরে উপজেলার পথে পথে সাধারণ মানুষের সাথে গণসংযোগের মাধ্যমে প্রচারণা করছেন।

ময়মনসিংহ-৭(ত্রিশাল) আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আনন্দ মোহন কলেজ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি  শাহিন পারভেজ লিটন এমন ব্যতিক্রমধর্মী প্রচারনা সর্বত্র ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও কাজী আজাদ জাহান শামীম বলেন, এক সময়কার রাজপথ কাপানো ছাত্রনেতা শাহিন পারভেজ লিটন ত্রিশাল আওয়ামীলীগকে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ করে এগিয়ে নিয়ে যেতে সক্ষম নেতৃত্বের দাবি রাখে।

নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিন পারভেজ লিটন বলেন, উন্নয়ন বন্চিত পার্শ্ববর্তী ইউনিয়ন মঠবারী, আমীরাবারী ও নিজ ইউনিয়ন মোক্ষপুর আমার ভোট বেঙক। এছাড়াও ছাত্রজীবন থেকে এখন পর্যন্ত রাজনীতিতে সক্রিয়ভাবে জরিত থাকায় প্রতিটি ইউনিয়নে আমার ব্যাপক সমর্থক ও কর্মী বাহীনি রয়েছে। দেশ রত্ন শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনীত করলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হতে পারবে বলে লিটন মনে করেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর