শিরোনাম

ভালুকায় মৎস্য খামারের নৈশ প্রহরীর লাশ উদ্ধার

সর্বশেষ আপডেটঃ ০৫:৩৯:১৮ অপরাহ্ণ - ০৩ সেপ্টেম্বর ২০১৮ | ১৩৬

ভালুকা উপজেলার পুরুড়া গ্রামে একটি মৎস্য খামারে নৈশ প্রহরি দূর্বৃত্তদের হাতে নৃশংস ভাবে খুন হয়েছে। ঘটনাটি ঘটে রবিবার রাতে।

নিহত ব্যক্তির নাম হাতেম আলী (৫৫), তিনি পুরুড়া গ্রামের মৃত আব্দুল ওয়াহাবের ছেলে। ঘটনাটি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ।

স্থানীয় সূত্রে জানাযায়, পুরুড়া গ্রামের নামানধারা বিলে ওই গ্রামের কাজল, সোহরাব  ও রাসেল মিয়া যৌথ ভাবে এক যুগ ধরে মাছ চাষ করেছেন। ওই বিলে হাতেম আলী নৈশ প্রহরি হিসাবে কাজ করতেন। রবিবার রাত ১১টার বাড়ি থেকে মৎস্য খামারে পাহাড়া দিতে বের হয়ে আসেন। এ সময় দুর্বৃত্তরা বিলের পাহাড়ার টংগ ঘরের কাছে একটি ধান ক্ষেতে হাতেম আলীকে ধারালো অস্ত্র দিয়ে মাথা, মুখে কুপিয়ে নৃশংস ভাবে খুন করে ফেলে রেখে যায়। সকালে বিলের অপর পার থেকে মহিলারা ধান ক্ষেতে লোক শোয়ে থাকতে দেখে কাছে এসে দেখে হাতেম আলীর লাশ পড়ে আছে। ঘটনার খবর পেয়ে পুলিশ ভালুকা মডেল থানা এস,আই মোখলেছুর রহমান ঘটনাস্থল পরিদর্শণ করে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

খামার মালিক কাজল মিয়া জানান, হাতেম চাচা একজন খুব ভালো মানুষ ছিলেন, তাঁর সাথে কারও কোনো দ্বন্দ্ব ছিলো না। কেন খুন হলো আমরা কিছুই বলতে পাচ্ছি না। ভালুকা মডেল  থানা অফিসার ইনচার্জ জানান, নিহত ব্যক্তি মাছের খামারের নৈশ প্রহরি ছিলেন। রাতে খামারে পাহাড়া দেওয়ার জন্য গেলে কে বা কারা তাঁকে খুন করেছে।স্থানীয়রা কেউ কিছু বলতে পারে না।

সর্বশেষ