শিরোনাম

বৃষ্টি উপেক্ষা করে গৌরীপুরে নৌকায় ভোট চাইছেন মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ

সর্বশেষ আপডেটঃ ০৮:৫৩:২৪ অপরাহ্ণ - ১৮ ডিসেম্বর ২০১৮ | ৩২

মো. মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ : বৃষ্টিকে উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে নৌকা মার্কায় ভোট চায়ছেন প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

 

মঙ্গলবার গৌরীপুর পৌর আওয়ামীলীগ সভাপতি পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে পৌরসভার বিভিন্ন এলাকায় দিনব্যাপি এ নির্বাচনী প্রচারনা ও গণসংযোগ করেন আওয়ামীলীগ নেতাকর্মীরা।

 

স্বানীয় আওয়ামীলীগ সূত্রে জানাযায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে নৌকাকে বিজয়ী করতে একাট্রা হয়ে মাঠে নেমেছে উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। বর্তমানে তাঁরা গ্রাম-গঞ্জে পাড়ায় পাড়ায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট প্রার্থনা ও গণসংযোগ করে আসছেন। এছাড়াও বিভিন্ন স্থানে চলছে পথসভা ও মিটিং-মিছিল। এদিকে এ আসনের নৌকার মাঝি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ ও ভোট প্রার্থনা করে এলাকায় প্রতিদিন ব্যস্ত সময় পার করছেন।

 

পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন, গৌরীপুরে নৌকার জোয়ার এসেছে। নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা রোদ-বৃষ্টিতে ভিজে প্রচারণা চালিয়ে যাচ্ছে। ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতীক বিপুল ভোটে বিজয়ী হবে।

 

উল্লেখ্য, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনটি আওয়ামীলীগের দখলে রাখতে পুনরায় নৌকাকে বিজয়ী করতে নিজেদের মাঝে সকল ভেদা-ভেদ ভুলে একট্রা হয়ে মাঠে নেমেছেন দলের নেতা-কর্মীরা। এরই মধ্যে মাঠে নেমেছেন দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হওয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. আবুল কালাম মুহম্মদ আজাদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ রহুল আমিন, গৌরীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা অধ্যাপক ডা. মতিউর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরীফ হাসান অণু, জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক একেএম আব্দুর রফিক, জেলা আওয়ামীলীগ সদস্য নাজনীন আলম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক আলী আহাম্মদ খান সেলভী, আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফা ভি.পি বাবুল. উপজেলা আ.লীগের মহিলা বিষয়ক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, চলচ্চিত্র অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি ও কেন্দ্রিয় যুবলীগের সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি।

 

সর্বশেষ