শিরোনাম

ফুটবল মার্কায় ভোটদিয়ে ২নং ওয়ার্ডে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখুন

সর্বশেষ আপডেটঃ ০৯:৩৮:৫৬ পূর্বাহ্ণ - ২৭ জুন ২০১৯ | ২৪

মো. মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলার চর নিলক্ষীয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডবাসীর জীবনমান ও সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ফুটবল মার্কায় ভোট চেয়েছেন সাবেক মেম্বার ও পেনেল চেয়ারম্যান-২ মোঃ আনিসুজ্জামান সোহেল।

বুধবার (২৬ জুন) স্বানীয় এলাকাবাসীদের সাথে নিয়ে চর নিলক্ষীয়া ইউনিয়নে ২ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জেলা নির্বাচন অফিস থেকে ফুটবল প্রতীক পেয়েছেন।

সদর উপজেলার চর নিলক্ষীয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আনিসুজ্জামান সোহেল ফুটবল প্রতীকে ১১ জুলাই বৃহস্পতিবার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচনী প্রতিদ্বন্দ্বীতা করবেন।

মেম্বার প্রার্থী মোঃ আনিসুজ্জামান সোহেল জানান, ২ নং ওয়ার্ডের যে কাজ গুলো এখনো বাকি আছে সেগুলো বাস্তবায়ন করে দায়িত্বে’র ইতি টানতে দ্বীতিয় বারের মত অত্র ২নং ওয়ার্ডের সর্বস্তরের গন্যমান্য ব্যক্তিবর্গসহ মা, বোন ও আমার সমবয়সী সকল নাগরিক গনের কাছে ভোটের মাধ্যমে দায়িত্ব টি পালন করার জন্য ফুটবল মার্কায় ভোট চেয়েছেন।

তিনি বলেন, বিগত ৮ বৎসর যাবৎ আপনাদের ভোটের মাধ্যমে দেওয়া দায়িত্ব ভার পেয়ে প্রথমে আপনাদের ওয়ার্ডের ইউ পি সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেছি। পরবর্তীতে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কে পুঁজি করে অত্র ৭ নং চর নিলক্ষীয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ এর দায়িত্ব পালন করেছি।

তিনি আরও বলেন, আমি একজন সাধারণ মানুষ। দায়িত্ব পালন কালে আমার মনের অজান্তেও ভুল ত্রুটি থাকতে পারে। এই ভুল ত্রুটি গুলো সকলেই আপনাদের সন্তান হিসেবে ক্ষমা করে দিয়ে ১১ জুলাই বৃহস্পতিবার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফুটবল মার্কায় ভোট দিয়ে আর একটি বার নির্বাচিত করে যে কাজ গুলো এখনো বাকি আছে সেগুলো ইনশাআল্লাহ বাস্তবায়ন করে আমি আমার দায়িত্বের ইতি টানতে চাইছি।

সর্বশেষ