শিরোনাম

ফার্মগেটে বাসে আগুন লেগে দগ্ধ ১২

সর্বশেষ আপডেটঃ ০৪:০৮:৪০ অপরাহ্ণ - ০৬ জানুয়ারি ২০১৮ | ১৩৭

ঢাকা: রাজধানীর ফার্মগেট এলাকায় রাইদা পরিবহন নামে একটি বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে ওই বাসে থাকা ১২ যুবক দগ্ধ হয়েছেন।শনিবার (০৬ জানুয়ারি) সকাল ১১টার দিকে আলরাজী হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দগ্ধরা হলেন, আকাশ, রানা, হৃদয়, রিফাত, রায়হান, হীরা, কাব্য, রওশন, নাহিয়ান, জুয়েল, কামরুজ্জামান, সাব্বির কবির ও সৌরভ। এদে সবার বয়স ২০ থেকে ২৮ বছরের মধ্যে।দগ্ধরা জানান, গাড়িতে থাকা গ্যাসের বেলুনের বিস্ফোরণে হঠাৎ আগুন ধরে গেলে এ দুর্ঘটনা ঘটে।বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থ শংকর জানান, দগ্ধদের সবাই আশঙ্কামুক্ত। অধিকাংশেরই হাত ও মুখে সামান্য বার্ন হয়েছে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজারুল ইসলাম বাংলানিউজকে জানান, রাইদা পরিবহন নামে একটি বাসে করে কিছু যুবক শাহবাগে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে যাচ্ছিলো। বাসটি ফার্মগেট আলরাজী হাসপাতালের সামনে এলে এ দুর্ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, সিগারেটের আগুন থেকে এ দুর্ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা আতাউর রহমান জানান, বাসে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুন নিভে যায়। আগুনে বাসের ভেতরের কয়েকটি সিট পুড়ে গেছে।

সর্বশেষ